Breaking News

কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলীর নবনিযুক্ত তিন সদস্যের দায়িত্বভার গ্রহন

Post Views: website counter

কাঁথি পৌরসভার নবনিযুক্ত প্রশাসকমন্ডলীর তিন সদস্য মামুদ হোসেন, সুপ্রকাশ গিরি ও রত্নদীপ মান্না আজ দায়িত্বভার গ্রহন করলেন।প্রশাসকমন্ডলীর চেয়ারম্যান সিদ্ধার্থ মাইতি, অন্য সদস্য সুবল মান্না ও সেক সাবুল সহ পৌরসভার কার্যনির্বাহী আধিকারিকেরা উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেশপ্রাণ পঞ্চায়েত সমিতির সহঃ সভাপতি তরুণ জানা, বিশিষ্ট সমাজসেবী আবদুর রহমান মণি, সেক আনোয়ার উদ্দিন,সুরজিৎ নায়ক,উত্তম গিরি,সেক সুরজ আল আমন, জুবায়ের বিন রব,অমলেশ পাত্র প্রমুখ নেতৃবৃন্দ।

প্রশাসক বোর্ডের চেয়ারম্যান সিদ্ধার্থ মাইতি স্বচ্ছ ও জনমুখী পৌর প্রশাসনের মাধ্যমে পৌর পরিষেবা সুনিশ্চিত করার অঙ্গীকার ব্যক্ত করেন। পৌর প্রশাসকমন্ডলীর সদস্য সুপ্রকাশ গিরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনমুখী উন্নয়ন পরিকল্পনা সর্বস্তরের পৌরবাসীর কাছে পৌঁছে দেওয়ার কথা বলেন।পৌর প্রশাসকমন্ডলীর সদস্য মামুদ হোসেন সাংবাদিক সম্মেলনে বলেন দারুয়া লাগাহাট ও রাঙামাটি শ্মশান সহ বিভিন্ন জায়গায় স্টল নির্মাণ, বিলিবন্টন ও সেলামির টাকা নিয়ে প্রচুর অভিযোগ জমা পড়েছে।গ্রীন সিটি, বিধায়ক ও সাংসদ উন্নয়ন তহবিল, সরকারী অনুদান, পৌরসভার নিজস্ব তহবিল ইত্যাদি থেকে যত আয় হয়েছে ও কোন খাতে কত খরচ হয়েছে তার বিশদ তথ্য শীঘ্রই জনসমক্ষে প্রকাশ করা হবে।অনিয়ম – বেনিয়ম ও কারচুপি তদন্তে ধরা পড়লে রাজ্য পৌর দপ্তরের নজরে এনে প্রয়োজনে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে বলে জানান মামুদ হোসেন।

সুবল মান্না প্রতিটি ওয়ার্ডে ও পাড়ায় কমিটি গঠনের মাধ্যমে পৌরসভার ক্ষমতার বিকেন্দ্রীকরণ করার লক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।কাঁথি শহরে যানযট সমস্যার সমাধান সহ পৌর পরিষেবার বিকেন্দ্রীকরণ উপর জোর দেন পৌরসভার প্রশাসকমন্ডলীর সদস্য রত্নদ্বীপ মান্না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *