Breaking News

তাস খেলতে গিয়ে দুর্ঘটনার কবলে:মৃত্যু দুই ব্যাক্তির:পুড়লো গাড়ি

Post Views: website counter

প্রতিদিনের মত বৃহস্পতিবারও সন্ধ্যায় রাস্তার ধারে দোকানের সামনে তাসের আড্ডায় যোগ দিয়ে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল দুই ব্যাক্তির।এর জেরে নিমেষের মধ্যে রনক্ষেত্রের চেহারা নেয় এলাকা।দুর্ঘটনার কবলে পড়া গাড়িতে ভাঙ্গচুর চালিয়ে তাতে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত বাসিন্দারা।খবর পেয়ে ছুটে যায় পুলিশ।ঘন্টাখানেকের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত্রি দশটা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির জুনপুট – শৌলা রাস্তার হরিপুর স্ট্যাণ্ড সংলগ্ন এলাকায়।মৃত ব্যাক্তিদের মধ্যে পরিতোষ দালাল (৫৫) জুনপুট উপকুল থানার শ্যামরায়বাড় গ্রামের ও মন্টু গিরি (৫২)হরিপুর গ্রামের বাসিন্দা ছিলেন বলে জানা যাচ্ছে।স্থানীয়রা বলেন এই দুই মৃত ব্যাক্তি পেশায় মৎস্যজীবী।

জানাগিয়েছে, কাঁথি শৌলা মৎস্য খুঁটিতে পৌষ সংক্রান্তি উপলক্ষে মেলা চলছে। এনিয়ে জুনপুট – শৌলা রাস্তায় গাড়ির ও বাইকের যাতাযাত ছিল অন্য অন্য দিনের তুলনায় অনেক বেশি। প্রতিদিনের মতো হরিপুর স্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় বেশ কয়েকজন ব্যাক্তি তাস খেলছিলেন। কিছুক্ষণ তাস খেলার পর রাস্তার পাশে উঠে দাঁড়িয়ে ছিলেন দুই ব্যক্তি। তখনই জুনপুটগামী একটি দ্রুত গতিতে মারুতি গাড়ি এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই ব্যাক্তিকে ধাক্কা দেয় এবং টানতে টানতে বেশ কিছু এগিয়ে নিয়ে চলে যায়।স্থানীয় বাসিন্দারা মারুতি গাড়িটি পিছু ধাওয়া করে ধরে ফেলো।

ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই ব্যক্তির। ঘাতক মারুতি গাড়িটিকে আগুন লাগিয়ে দেয়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে জুনপুট উপকূল থানার পুলিশ।তাঁরা ঘাতক গাড়িটিকে আটক করেছে।তবে কেউ গ্রেফতার হয়নি।পুলিশ মৃতদেহ দুটি ময়না তদন্তে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *