Breaking News

বিয়ের চার দিন আগে নিজের বাড়িতেই প্রেমিকের সাথে বিষ খেলো প্রেমিকা

Post Views: website counter

প্রেমের সম্পর্কে বাধা পেয়ে একসাথে বিষ খেয়ে আত্মহত্যা করলো প্রেমিক-প্রেমিকা।বাড়ির পছন্দ করা ছেলের সাথে বিয়ের চার দিন আগে নিজের বাড়িতেই প্রেমিকের সাথে বিষ খেলো প্রেমিকা !

মর্মান্তিক এই ঘটনাটা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানা কিয়ালী গ্রামে।এই প্রেমিক যুগলকে বাঁচাতে এদের দ্রুত এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এসেও প্রাণ রক্ষা করতে পারলোনা পরিবারের লোকেরা।ঘটনাটির জেরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রেমিকা পিউ পাহাড়ি (২০) ও প্রেমিক মুক্তিপদ সাউ (২৪)। দুজনের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার কিয়ালী গ্রামে।

জানা গিয়েছে, দুজনই একই গ্রামের একে অপরের পরিচিত ছিল। সেই সুবাদে গ্রামের যুবক মুক্তিপদ সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে পিউ পাহাড়ি। এরপর পিউকে তার বাড়ির লোকেরা মামার বাড়িতে পড়াশোনা জন্য রেখে দিয়ে আসে। কিন্তু তাতেও তাদের সম্পর্ক থেমে থাকেনি, লুকিয়ে তারা প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন।

আরো জানা গেছে এই সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই পিউর সাথে তার পরিবারের সদস্যরা বিবাদে জড়িয়েছে। কোন মতেই দুজনের সম্পর্ক মেনে নিতে পারেনি প্রেমিকার পরিবারের সদস্যরা। ওই যুবতীকে জোর করে অন্যত্র বিয়ে করার জন্য চাপ দিতে থাকে তার পরিবারের সদস্যরা। সেই মতন আগামী ১৯ জানুয়ারী পিউ বিয়ে ঠিক করেন তার পরিবারের সদস্যরা। বিয়ে অনুষ্ঠান প্রায়ই সম্পূর্ণ পথে। কিন্তু তাতেও থেমে থাকেনি প্রেমিক যুগল। দুই পরিবারের সদস্যদের অলক্ষ্যে প্রেমিক প্রেমিকা দেখা করেন। তারপরেই সহমরনের সিদ্ধান্ত বেছে নেয় দুজনই।

রাতে পিউর বাড়ির কাছে বিষ খেয়ে নেয় ওই প্রেমিক যুগল। পিউ পরিবারের লোকেরা জানতে পারে বিষয়টি।এই নিয়ে জিজ্ঞাসাবাদ করলে ওই যুবক জানায় আমরা দুজনই বিষ পান করেছি। পরিবারের সদস্যরা তড়িঘড়ি করে দুই জনকে উদ্ধার করে পূর্ব মেদিনীপুর জেলার এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন। সেখানেই দুজনের মৃত্যু হয়।শোকের ছায়া এলাকা জুড়ে ।পরিবারের কারনে দুটি প্রাণ অকালে চলে গেল বলেও তাঁরা অভিযোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *