Breaking News

সাড়ে তিন বছরের শিশুর মৃত্যুকে কেন্দ্র করে রনক্ষেত্র এলাাকা

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

সাড়ে তিন বছরের শিশু মৃত্যুকে কেন্দ্র করে নার্সিং হোম ভাঙ্গচুরের ঘটনা ঘটলো।এলাকা রনক্ষেত্রের আকার নেয়।ঘটনা ঘটেছে নরেন্দ্রপুর থানার অন্তগত খুড়িগাছিতে।

শিশুটির নাম রাবিজিৎ পুরকাইত। ওর পরিবার সুত্রের খবর শিশুটি বাড়িতে পায়খানা করছিলো। শিশুটির মা মৌমিতা পুরকাইত শিশুটিকে চিকিৎস্যার জিন্যে নার্সিং হোমে নিয়ে আসে।নাসিং হোমের ডাক্তার অশোক কুমার মন্ডল সঙ্গে সঙ্গে দুটো স্যালাইন দেন।অভিযোগ তারপর দুটি ইনজেকশন দেন।ইনজেকশন দেওয়ার পর শিশুটি আস্তে আস্তে নেতিয়ে পড়ে। শিশুটির মা ডাক্তারকে জিজ্ঞাসা করলে উনি বলেন আরো একটা স্যালাইন দিতে হবে। কিন্তু শিশুটি আর উঠেনি।কিছুক্ষন পরে ডাক্তার বলেন শিশুর মৃত্যু হয়েছে। মা কান্নায় ভেঙে পরে।

এই খবরটা এলাকায় দ্রুত ছড়িয়ে পড়ে। অভিযোগ এরপরেই এলাকার মানুষ ছুটে এসে নাসিং হোম ভাঙ্গচুর আরম্ভ করে। এর জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। নরেন্দ্রপুর থানায় খবর গেলে বিশাল পুলিশ বাহিনী নিয়ে এসে পরিস্থিতি সামাল দেয়।পুলিশ এলাকায় পিকেটিং বসায়।এলাকার মানুষ বলেন ভুয়ো ডাক্তারের চিকিৎসায় মৃত্যু হয়েছে সাড়ে তিন বছরের এই শিশুর। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র হয় এলাকা। ভাঙচুর চালানো হয় নার্সিংহোম।

খবর পেয়ে ঘটনাস্থল খুড়িগাছি থেকে অলোক কুমার মন্ডল নামে এক ভুয়ো ডাক্তারকে গ্রেফতার করে নরেন্দ্রপুর থানার পুলিশ। স্থানীয়দের দাবি জেরায় ভুল চিকিৎসার কথা স্বীকার করেছে ধৃত ভুয়ো চিকিৎস্যক। সোনারপুর ব্লকের কামরাবাদ পঞ্চায়েত এলাকার গঙ্গাজোয়ারা ক্ষুদিরামপল্লীর বাসিন্দা সাড়ে তিন বছরের রাবীজিৎ পুরকাইত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *