Breaking News

“স্বামী বিবেকানন্দের জন্মভুমির শাসন ভার এখন অত্যাচারির হাতে”

Post Views: website counter

 

স্বামী বিবেকানন্দের জন্মভুমির শাসন ভার এখন অত্যাচারির হাতে ।বিগত বাম শাসনের থেকেও মানুষ বেশী অত্যাচারিত মমতা ব্যানার্জীর নেতৃত্বাধীন সরকারের হাতে । বুধবার পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির সেন্ট্রাল বাস স্ট্যান্ডে জনমঙ্গল সমবায় সমিতির সভাকক্ষে দলের সাংগঠনিক সভায় বলেন কেন্দ্রীয় মাইক্রো, স্মল এন্ড মিডিয়াম এন্টারপ্রাইজ, ফিশারিজ মন্ত্রী প্রতাপ চন্দ্র সরঙ্গী।

কাঁথি সাংগঠনিক জেলার পক্ষ থেকে কাঁথি নগর মণ্ডলের উদ্যোগে মন্ত্রী প্রতাপ চন্দ্র সরঙ্গীকে সংবর্ধনা জানানো হলো।এই সভায় অন্যান্য নেতৃত্বদের সাথে উপস্থিত ছিলেন বিজেপির কাঁথি জেলা সভাপতি অনুপ চক্রবর্তী,সৌমেন্দু অধিকারী সহ জেলার একাধিক কার্যকর্তা।

কেন্দ্রীয় মন্ত্রী প্রতাপ চন্দ্র সরঙ্গী বলেন মানুষ এই অত্যাচার থেকে মুক্তি পেতে চায় ।বাংলার মানুষ পদ্মের ছায়ায় শান্তি পেতে চাইছে।তাই দলের সর্বস্তরের কর্মি ও নেতৃত্বদের আরো অগ্রনী হওয়ার আহ্বান জানান।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন তৃনমূল দলে কোন গনতন্ত্র নেই ।ভারতবর্ষে একমাত্র বিজেপিতেই গনতন্ত্র আছে ।তাই শুভেন্দু অধিকারীর মত নেতারা তৃনমূল কংগ্রেস ছেড়ে দিয়ে বিজেপিতে যোগদান করছেন।তৃনমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সততা নিয়েও প্রশ্ন তুলেছেন কেন্দ্রীয় মন্ত্রী।কটাক্ষ করে বলেন মুরগীর দুটো পা আছে,মানুষেরও দুটি ।তাই বলে মানুষ আর মুরগী সমান সমান হয়না।

একই সাথে তাঁর অভিযোগ রাজ্যের শাসক দল তৃনমূল কংগ্রেসের মদতেই রাজ্য জুড়ে সন্ত্রাসের পরিবেশ তৈরী করা হচ্ছে।একই সাথে কেন্দ্রীয় মাইক্রো, স্মল এন্ড মিডিয়াম এন্টারপ্রাইজ, ফিশারিজ মন্ত্রী প্রতাপ চন্দ্র সরঙ্গীর দাবি মুখে বললেও মমতা ব্যানার্জী গরীবের নেত্রী নন !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *