Breaking News

বিজেপির ধর্মীয় মেরুকরনের বিরুদ্ধে তৃনমূলের সভা

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকের খণ্যাডিহি অঞ্চল তৃণমূল কংগ্রেস ও যুব তৃণমূল কংগ্রেসের যৌথ আহ্বানে রবিবার খণ্যাডিহি পিকে হাই স্কুল মাঠে বিজেপির বিভেদ ও মেরুকরণের রাজনীতির বিরুদ্ধে ও জনবিরোধী নীতির প্রতিবাদ সহ মমতার ক্ষমতা ভোগ করে মানি পাওয়ার ও মাসল পাওয়ারে পরিপুষ্ট হয়ে বিজেপির পতাকাতলে সামিল হয়ে বিশ্বাসঘাতকতার প্রতিবাদে জনসভা আয়োজিত হয়।

সভার আগে মহামিছিল খণ্যাডিহি বাজার পরিক্রমা করে। বক্তব্য রাখেন জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন, জেলার প্রবীণ নেতা তথা প্রাক্তন বিধায়ক বিপ্লব রায়চৌধুরী, ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অসীম মাঝি,অঞ্চল সভাপতি গোকুল পাঁজা,গ্রাম প্রধান সুপ্রিয়া পাঁজা,সুরজিৎ প্রধান, জগন্নাথ পাত্র,নুরজাহান বিবি।

প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন বলেন সম্প্রীতি, সদ্ভাবনা ও উন্নয়নের জয়যাত্রা অব্যাহত রাখতে তৃতীয় বারের জন্য জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে মা-মাটি-মানুষের সরকার প্রতিষ্ঠার শপথ গ্রহণ করতে হবে। কৃষি ও কৃষক বিরোধী কালাকানুন বাতিল করা, শ্রমিকদের স্বার্থ জলাঞ্জলি দিয়ে পুঁজিপতিদের স্বার্থ সুরক্ষিত করা,হিংসা ও বিদ্বেষের রাজনীতির বিরুদ্ধে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ সংগ্রামে সামিল হওয়ার অাহ্বান জানান মামুদ হোসেন।

মন্ত্রী, সান্ত্রী,সমস্ত ক্ষমতা ভোগ করে যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ধর্মনিরপেক্ষ ও গণতান্ত্রিক জোটবদ্ধ জনগণের সাথে বেইমানী করেছেন তাঁদের আস্তাকুঁড়ে ছুড়ে ফেরার আহ্বান জানান প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন।

(জরুরি ঘোষণা: কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য কয়েকটি বিশেষ হেল্পলাইন চালু করেছে পশ্চিমবঙ্গ সরকার। এই হেল্পলাইন
নম্বরগুলিতে ফোন করলে অ্যাম্বুল্যান্স বা টেলিমেডিসিন সংক্রান্ত পরিষেবা নিয়ে সহায়তা মিলবে। পাশাপাশি থাকছে একটি সার্বিক
হেল্পলাইন নম্বরও।

• সার্বিক হেল্পলাইন নম্বর: ১৮০০ ৩১৩ ৪৪৪ ২২২

• টেলিমেডিসিন সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-২৩৫৭৬০০১
• কোভিড-১৯ আক্রান্তদের অ্যাম্বুল্যান্স পরিষেবা সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-৪০৯০২৯২)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *