Breaking News

পাঁশকুড়ার ওসির বদলীতে রহস্য:ফ্যাক্টর আনিসুর রহমান ?

Post Views: website counter

 

ওসির বদলীকে ঘিরে গুঞ্জন তৈরী হচ্ছে।রহস্য দানা বেঁধেছে একই অফিসারের তিন দিনে তিনবার বদলী হল ।তাও আবার একই দিনে দুই বার ! আর এর জেরেই গুঞ্জন ছড়াচ্ছে।আর এই টানাপোড়ন
পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার ওসি অজয় মিশ্রর বদলি নিয়ে !

এই ঘটনার ফলে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ মহলে ।সুত্রের দাবি অনুযায়ী গত ৮ তারিখের পুলিশের ডিওতে বলা হয় পাঁশকুড়া থানার ওসি অজয় মিশ্রকে নন্দকুমার থানাতে পোস্টিং করা হয়েছে। এরপরে আজ ১১ তারিখের সকালে প্রথম ডিওতে পাঁশকুড়া ওসিকে আবার ঐ থানাতে থাকতে বলা হয়।

এবং আবার তার কয়েক ঘন্টার মধ্যেই পাঁশকুড়া থানার ওসি অজয় মিশ্রকে পুলিশ হেড কোয়ার্টারে পোস্টিং করা হয় ।স্বাভাবিক কারনেই এই নিয়ে পুলিশ মহলে গুঞ্জন ছড়াচ্ছে।উল্লেখ ওসি অজয় মিশ্র পাঁশকুড়ার তৃণমূলের যুব নেতা কুরবান শাহ খুনের মামলার তদন্তকারী অফিসার।পাঁশকুড়া থানার ওসি অজয় মিশ্র বিজেপি নেতা আনিসুর রহমানকে গ্রেফতার করে এবং কুরবান শাহ খুনের মামলায় চার্জশিটও জমা দেয় দ্রুততার সঙ্গে । এবং তৃণমূলের যুব নেতা কুরবান শাহ খুনের মামলার শুনানি শুরু হয়েছে তমলুক জেলা আদালতে ।

জেলা রাজনৈতিক মহলের প্রশ্ন উঠছে তাহলে কি আনিসুর রহমানকে জেল থেকে ছাড়া পাওয়ার কোন সম্ভাবনা আছে ? আর সে ক্ষেত্রে অজয় মিশ্র কি বাধা হয়েছিল ?

কুরবান শা হত্যা কান্ডে অন্যতম অভিযুক্ত পাঁশকুড়ার দাপুটে আনিসুর রহমান একসময় তৃণমূলে ছিল। পরে বিজেপি তে যোগ দেয় ।রাজনৈতিক মহলের ধারনা আনিসুর রহমান ফের তৃনমূলে ফিরতে পারেন ।আসন্ন বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুর জেলায় তার প্রভাবকে কাজে লাগাতে পারে শাসক দল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *