Breaking News

জেলা জুড়ে বিজেপি আশ্রীত দুষ্কৃতীদের তান্ডব বাড়ছে:মামুদ হোসেন

Post Views: website counter

তৃনমুল ছেড়ে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দানের পর পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি -৩ ব্লকের ভাজাচাউলি, ভগবানপুর-২ ব্লকের বরোজ ও অর্জুননগর অঞ্চলে বিজেপি মদতপুষ্ট সমাজ বিরোধী দের সন্ত্রাস সৃষ্টির অপচেষ্টা রোধে মিলন বাজারে জনসভা আয়োজিত হয় ।

বক্তব্য রাখেন জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুপ্রকাশ গিরি , জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন,কাঁথি-৩ ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌরীশঙ্কর মিশ্র , জেলা পরিষদ সদস্য উত্তম বারিক, কাঁথি তিন পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বিকাশ বেজ, প্রকাশ রায়চৌধুরী, সন্দীপ পাত্র প্রমুখ নেতৃবৃন্দ ।

সভাপতিত্ব করেন জেলা পরিষদ সদস্য তথা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নন্দদুলাল মাইতি ।

সভার শুরুর আগে ভাজাচাউলি অঞ্চলের দশপুকার থেকে বাথুয়াড়ী অঞ্চলের মিলন বাজার ও পাহাড়পুর থেকে অস্তিচক পর্যন্ত দুটি মহামিছিল পথ পরিক্রমা করে । পরে মিছিলে যোগদানকারি তৃনমুলীরা  মিলন বাজারে জনসভায় মিলিত হয়।জনসভায় দশ হাজারের বেশি মানুষের জনসমাগম ঘটে ।

জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য মামুদ হোসেন সভায় বলেন মমতার ক্ষমতা ভোগ করে হৃষ্টপুষ্ট ও বলিষ্ঠতা অর্জন করে বিজেপিতে যোগ দিয়ে বিশ্বাসঘাতকতা ভূমিকা পালন করছেন ।জনসমর্থন হারিয়ে সন্ত্রাস করে মানুষের মধ্যে ভয় ঢোকাতে  হার্মাদদের জড়ো করে শান্ত এলাকাকে অশান্ত করার চেষ্টা করছেন । এলাকায় শান্তি ,সম্প্রীতি ও উন্নয়নের জয়যাত্রা অব্যাহত রাখতে বিজেপি মদতপুষ্ট সমাজবিরোধী দের দৌরাত্ম্য রোধ করতে গণতান্ত্রিক ভাবে জনপ্রতিরোধোর আহ্বান জানান মামুদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *