Breaking News

দলত্যাগী তৃনমুল নেতারা ভোটের পরে হাত কামড়াবে:ইদ্রিশ আলি

Post Views: website counter

অল বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের তরফ থেকে রবিবার সাম্প্রদায়িক সম্প্রীতির উপর পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুরের বাসস্টান্ডে এক জনসভা হয় ।

সেই সভায় বক্তব্য রাখেন, অল ইন্ডিয়া তৃণমুল কংগ্রেস সংখ্যালঘু সেলের চেয়ারম্যান তথা রাজ্যসভার সাংসদ নাদিমুল হক, উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি, বিধায়িকা শিউলি সাহা,পশ্চিমবঙ্গ হজ কমিটির সভাপতি আহমেদ ওয়ারসী,পশ্চিমবঙ্গ তৃনমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক মুক্তার আলি, মৌলানা হাসানুজ্জামান,হিন্দু ধর্মের পুরোহিত নবোজিত গোস্বামী, মহঃ রফিক প্রমুখেরা ।

রাজ্যসভার সাংসদ নাদিমুল হক তাঁর ভাষণে বিজেপির তীব্র সমালোচনা করেন । তিনি বলেন বাংলাতে শান্তি আছে কিন্তু বিজেপি শাসিত রাজ্য কোন শান্তি নেই । তিনি উর্দু এবং বাংলা মিশিয়ে বেশ কিছু কবিতা বলেন।

প্রাক্তন সাংসদ তথা উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি তাঁর ভাষণে বলেন,বিজেপি ,অসভ্য,বর্বর, অমানুষের দল ।তাদের কাজ শুধু মাত্র হিন্দু মুসলমানের বিভেদ লাগানো।কিন্তু জননেত্রী বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি হিন্দু ,মুসলমান ,শিখ ,খ্রিস্টান, সকলের মধ্যে ঐক্য চান ।তিনি জাতীয় সংহতির প্রতীক ।শুভেন্দু অধিকারীর নাম না করে তিনি বলেন দুএকজন তৃনমূল কংগ্রেস ছেড়ে বিজেপি গিয়ে মুখ্যমন্ত্রী হবার স্বপ্ন দেখছেন স্বপ্ন ভেঙে গেলে তারা সকলের কাছে অছ্যুত হয়ে যাবে ।

বিধায়ক ইদ্রিশ আলি বলেন, ২০২১ সালে তূনমুল কংগ্রেস বিধানসভার ভোটে ২২৫টির বেশী আসন পাবে ।

স্হানীয় বিধায়ক শিউলি সাহা, পশ্চিমবঙ্গ সরকার সংখ্যাগুরু এবং সংখ্যালঘুদের যে উন্নয়ন করেছে, তার খতিয়ান তুলে ধরেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *