Breaking News

শুভেন্দু অধিকারীর অফিস ভাঙ্গচুরের প্রতিবাদে পথ অবরোধ

Post Views: website counter

 

রাজ্যের শাসক দল তৃনমূলের কর্মসূচীকে কেন্দ্র করে বিজেপির পতাকা-ব্যানার পোড়ানো এবং শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্র ভাঙ্গচুর করার প্রতিবাদে পথ অবরোধ করলো বিজেপি।রবিবার বিকালে নন্দীগ্রামের টেঙ্গুয়া বাস স্ট্যান্ডে পথ অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকেরা।পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয় ।

শুক্রবার নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপির জনসভা ও যোগদান মেলা ছিলো।সেই সভায় শুভেন্দু অধিকারী ছাড়াও বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায়,কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গী,রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ অন্যান্য কেন্দ্রীয়-রাজ্য ও স্থানীয় স্তরের নেতৃত্বরা হাজির ছিলেন।অভিযোগ সেই সভার সমর্থনে প্রচারে বেরিয়ে নন্দীগ্রামের বিভিন্ন এলাকায় থাকা তৃনমূলের পতাকা,ব্যানার ,পোস্টার, ফ্লেক্স ছেঁড়া হয়েছিলো।

শনিবার সেই কান্ডের প্রতিবাদে এবং আগামী ১৮ তারিখ নন্দীগ্রামে মমতা ব্যানার্জীর সভার সমর্থনে নন্দীগ্রাম বাজার থেকে টেঙ্গুয়া অবধি মিছিল করে তৃনমূল।মাঝে নন্দনায়কবাড়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্রে হামলা চালানো হয় বলে অভিযোগ।এছাড়াও এই রাস্তার দুই ধারে থাকা বিজেপির ব্যানার পোস্টার ফ্লেক্স ছেঁড়া হয় বলে অভিযোগ। উল্লেখ্য তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পর সহায়তা কেন্দ্র খুলেছিলেন শুভেন্দু বাবু ।

এই ঘটনার প্রতিবাদে রবিবার পথ অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকেরা।বিজেপির তমলুক জেলার সহ সভাপতি প্রলয় পালের নেতৃত্বে এই কর্মসূচী পালিত হয় ।পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।প্রলয় বাবু জানিয়েছেন পুলিশ আশ্বাস দিয়েছে এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে ।পুলিশ কথা না রাখলে বৃহত্তর আন্দোলনের হুমকী দিয়েছেনবেই বিজেপি নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *