Breaking News

নটি বিনোদিনী মঞ্চে নি:শব্দ ছবির পোস্টের লঞ্চ

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

Aesthetic Art এর পরিচালনায় আর্ট ডিরেক্টর গৌতম দাসের স্টার থিয়েটার নটি বিনোদিনী মঞ্চে হয়ে গেলো”নিঃশব্দ” ছবির পোস্টার রিলিজ ।উপস্থিত ছিলেন পরিচালক পলাশ বৈরাগী, সাংবাদিক ও অভিনেতা সমীর দাস , বৈরাগী ফিল্মস এর প্রযোজক জূথিকা সাহা ও শিপ্রা রায় সহ বহু শিল্পী বৃন্দ।বৈরাগী ফিল্মস এর প্রযোজনায় এই ছবিতে অভিনয় করেছেন সুমিত, উশষী, সৌমেন, সুবীর, সূদর্ষণ, সমীর দাস,তনুশ্রী সহ বহু শিল্পী।এই ছবিতে গ্রাম্য ও শহরের প্রেমের দৃশ্য তুলে ধরেছেন পরিচালক পলাশ বৈরাগী।

এক সাংবাদিক সম্মেলনে এই ছবির পরিচালক পলাশ বৈরাগী জানালেন জীবন মুখী ছবি এটি। ছবিটির চিত্রগ্রহণ নদীয়া, দক্ষিণ ২৪ পরগনা , বারুইপুর, রাম নগর কলকাতার সহ বিভিন্ন স্থানে হয়েছে বলে জানালেন। পরিচালিক পলাশ বৈরাগী আরো জানালেন চলতি বছরে এই ছবিটি মুক্তি পাবে হলে ও ও টি পি প্লাটফর্মে ।

দাস বৈরাগী ফিল্মস এর ব্যানার এ এই ছবির কাহিনী লিখেছেন জুথিকা সাহা । চিত্রনাট্য ও সংলাপ পলাশ বৈরাগী । ছবির চিত্র গ্রহণ ও সংগীত পরিচালনা করেছেন কুশ মান্না ও কার্তিক চন্দ্র দাস। সম্পাদনা ও কার্যনির্বাহী প্রযোজনা সৌমেন দাস, মেক আপ ও আর্ট ডিরেকশন করেছেন পৌলমী কর্মকার ও গৌতম দাস। অভিনেতা ও সাংবাদিক
সমীর দাস জানালেন সাংবাদিকতার পাশাপাশি আমি তিন অবতার , চৈবেতি , ছোট মুখে বড় কথা , জোনাকী ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছি এর আগে। সব মিলিয়ে আমরা সবাই এই ছবির অপেক্ষায় রইলাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *