Breaking News

আদিত্য স্কুল অফ স্পোর্টস এর আয়োজনে টি টোয়েন্টি ক্রিকেট ম্যাচ

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

আগামী ৮  জানুয়ার, শুক্রবার থেকে শুরু হচ্ছে বারাসাত স্টেডিয়ামে মনজিনিজ- আদিত্য স্কুল অফ স্পোর্টস এর আয়োজনে টি টোয়েন্টি সুপার বেশ লীগ ক্রিকেট ২০২১।

আজ ক‍্যামাক স্ট্রীট এর এক হোটেলে সাংবাদিক সম্মেলনে আদিত্য স্কুল অফ স্পোর্টস এর চেয়ারম্যান অনির্বান আদিত্য জানালেন আমাদের এই স্কুল আগামী প্রজন্ম কে আরো ক্রিকেটে উৎসাহিত করার জন্য ও ক্রিকেট এ নতুন প্রতিভা আনার লক্ষে এই টি টোয়েন্টি ক্রিকেটে র মূল উদ্দেশ্য। আদিত্য গ্রুপের ভাইস চেয়ারম্যান অঙ্কিত আদিত্য জানালেন আমরা এই বারাসাত স্টেডিয়াম বিখ্যাত প্রয়াত ফুটবলার দিয়োগো মারাদোনা র নামে উৎসর্গ করেছি।

সরকারি সব রকম কোভিড নিয়ম মেনে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আদিত্য গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রোশনি আদিত্য জানালেন এই ( T20 super Bash league 2021) শুরু হচ্ছে আগামী ৮ ই জানুয়ারী শুক্রবার থেকে। খেলা হবে ৮,৯,১০,১৫,১৬,১৭,২৩,২৪,৩০ ও ৩১ এ জানুয়ারী পর্যন্ত।

এই টি টোয়েন্টি ক্রিকেট খেলায় কোনো পুরস্কার মূল্য থাকছে না, থাকছে ট্রফি, জার্সি ,টুপি সহ অন্যান্য সামান্য উপহার। এই প্রথম এই ধরনের ক্রিকেট খেলার আয়োজন করা। এই টুর্নামেন্ট
এর শেষ দিন অর্থাৎ ৩১ শে জানুয়ারী রবিবার থাকছে এক বিশেষ আকর্ষণ। এই টুর্নামেন্টে এক প্রদর্শনী ক্রিকেট খেলবে টালিগঞ্জে র চিত্র তারকারা। খেলবেন অভিনেতা যীশু সেনগুপ্ত, সোহম, সৌরভ দাস, নীল, চিত্র পরিচালক সৃজিৎ মুখার্জী সহ বহু কলাকুশলী।

এই চলচ্চিত্র শিল্পীদের হাত দিয়ে বিজয়ী দল পুরস্কার পাবে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ফুটবলার দেবজিত ঘোষ, মনজিনিজ ফুড এর কর্ণধার প্রসেনজিৎ সাহা, আদিত্য স্কুল অফ স্পোর্টস এর ক্রিকেট এর হেড কোচ আবদুল মোনায়েম, সহ বিভিন্ন স্পন্সর এর কর্মকর্তারা।সকলেই তাদের ভাষণে আদিত্য র এই উদ্যোগ কে সাধুবাদ জানায়। উপস্থিত সকলেই এইদিন এই ক্রিকেট টুর্নামেন্টের জার্সি, টুপি ও ট্রফি উদ্বোধন করেন। সমগ্র অনুষ্ঠান টি পরিচালনার দায়িত্ব এ ছিলেন বিখ্যাত ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *