Breaking News

বিজেপিকে ক্ষমতায় এনে হাথরস কান্ড ঘটাতে চান ? প্রশ্ন শুভঙ্কর ভট্টাচার্যের

Post Views: website counter

 

পুর্ব মেদিনীপুর জেলার কাঁথির সেন্ট্রাল বাস স্ট্যান্ডে অধিকারীদের শান্তিকুঞ্জ থেকে সামান্য দুরে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীকে প্রদেশ কংগ্রেস নেতা শুভঙ্কর ভট্টাচার্য প্রশ্ন করলেন রাজ্যে বিজেপিকে ক্ষমতায় আনবো কেন,কাঁথিতে ফের একটা উত্তর প্রদেশের হাথরস কান্ড ঘটাতে হবে বলে ? একই সাথে তাঁর স্পষ্ট ঘোষনা তৃনমুল আর বিজেপি হল মুদ্রার এপিঠ-ওপিট।একই ভাবে রাজ্যের কামদুনি ঘটনা নিয়েও সোচ্চার হন। তাহলে কিসের প্রয়োজনে আপনি বিজেপিকে রাজ্যে ক্ষমতায় আনতে চান?

এই সভায় অন্যান্যদের মধ্যে সিপিএমের প্রাক্তন সাংসদ মহম্মদ সেলিম,কংগ্রেস নেতা অরুনাভ ঘোষ,পূর্ব মেদিনীপুর জেলার বাম কংগ্রেস নেতা নিরঞ্জন সিহি,মানসকর মহাপাত্র,হিমাংশু দাস,আকতার আলি খান,ঝাড়েশ্বর বেরা,রীনা দাস প্রমুখ হাজির ছিলেন ।এই সভার আগে কাঁথি শহর জুড়ে বাম-কংগ্রেস সমর্থকদের পদযাত্রা হয় ।কয়েক হাজার মানুষের সেই পদযাত্রায় পা মেলায় ।

শুভঙ্কর ভট্টাচার্য বলেন রাজ্যের মন্ত্রীসভায় থাকার সময় আপনি কখন প্রকাশ্যে কৃষকের সমস্যার কথা বলেছেন? কখনও বেকারের সমস্যার কথা বলেছেন? তাহলে নির্নাচনের মাত্র ৫ মাস আগে দল ছেড়ে এই সব কথা বলছেন কেন ? এই প্রদেশ কংগ্রেস নেতা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে আক্রমন করে বলেন আসলে আপনি আরো বেশী ক্ষমতা পাওয়ার লোভে দল ছেড়েছেন। বলেন যদি তা না হয়,তবে ২০১৬ সালে তমলুক লোকসভা আসন থেকে আপনি পদত্যাগ করার পর কেন সেই এলাকার কোন তৃনমূল কর্মী দলের টিকিট পায়না,সাংসদ হয় আপনার ভাই ।

শুভঙ্কর ভট্টাচার্য হুশিয়ারি দিয়ে বলেন মনে রাখবেন মেদিনীপুরের মানুষ কোন দাদার অনুগামী নয় ।এখানকার মানুষ অন্যায়কে মেনে নিতে পারেনা।তাঁরা জেগে উঠেছেন আর যাই হোক তাঁরা কোন ভাবেই বিজেপিকে রাজ্যের ক্ষমতায় আনবেনা।একই সাথে তৃনমূল সরকারের তীব্র সমালোচনা করেন তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *