Breaking News

সারা রাত বোমাবাজী পটাশপুরে:অভিযুক্ত তৃনমুল-বিজেপি

Post Views: website counter

রাজনৈতিক সংঘর্ষে উতপ্ত পূর্ব মেদিনীপুর। সোমবার রাতভোর অবধি দফায় দফায় বোমাবাজীর ঘটনা ঘটেছে পটাশপুরে।মঙ্গলবার সকালেও মাঠের ধারে,বাড়ির পাশে তাজা বোমা বোমা পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এই বোমাবাজীর দায়ে একে অপরের বিরুদ্ধে চাপিয়েছে রাজ্যের শাসক দল তৃনমূল ও প্রধান বিরোধী দল বিজেপি।নির্বাচনের দিন ঘোষনার আগে এই ভাবে পাড়ায় পাড়ায় সংঘর্ষের জেরে আতংকিত পূর্ব মেদিনীপুর জেলার মানুষ।

স্থানীয় সুত্রে জানা গেছে পটাশপুর ২নং ব্লকের  সাউথখন্ড গ্রাম পঞ্চায়েত এলাকা জুটে এই বোমাবাজীর ঘটনা ঘটেছে।যদিও এইবকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।প্রসঙ্গত গত দুদিন  আগে পটাশপুর ১নং ব্লকে তৃণমূলের হামলায়  এক বিজেপি কর্মীর বাবার অস্বাভাবিক  মৃত্যুর ঘটনা ঘটে বলে বিজেপির থেকে অভিযোগ করা হয়েছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতেসাউথখন্ড গ্রাম পঞ্চায়েতের ২৩৪ ও ২৩৫ নম্বর বুথ এলাকায়  রাতভর সন্ত্রাস চালায় শাসক দল আশ্রীত দুষ্কৃতীরা।
বিজেপির স্থানীয় মন্ডল সভাপতি সত্যজিৎ নন্দ গোস্বামীর পাল্টা অভিযোগ, গতকাল রাতভর স্থানীয় গোপালপুর গ্রামে বোমাবাজি করেছে তৃণমূলের লোকেরা।

গোটা ঘটনায় তৃণমূলের জড়িত থাকার কথা অস্বীকার করেছেন স্থানীয় পঞ্চায়েত প্রধান বিজন বন্ধু বাগ। তাঁর দাবী, এই ঘটনায় তৃনমূলের কেউ জড়িত নয় ।এই তৃনমূল নেতার দাবি পুরানো বিজেপি ও নব্য বিজেপির দলের ক্ষমতা দখলকে কেন্দ্র করে লড়াই চলছে।আর এর জন্যে এলাকায় এলাকায় সাধারন মানুষকে আতংকে দিন কাটাতে হচ্ছে।

পুলিশ সুত্রে জানা গেছে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।এলাকার আইন শৃঙ্খলা বজায় রাখতে একাধিক পদক্ষেপ গ্রহন করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *