Breaking News

তৃনমূল নেতা তরুন জানা ও কাঁথি থানার আইসির বিরুদ্ধে অভিযোগ শুভেন্দু অধিকারীর

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার দেশপ্রাণ ব্লকের মুকুন্দপুরে শুভেন্দু অধিকারীর সভা থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের উপরে হামলার ঘটনা হয় ।বিজেপির অভিযোগ বসন্তিয়া এলাকায় রাজ্যের শাসক দল আশ্রিত দুষ্কৃতীরা এই হামলার ঘটনা ঘটায়।তাদের আরো অভিযোগ হামলার গোটা ঘটনা চোখের সামনে ঘটলেও নীরব দর্শকের ভুমিকা পালন করেছে কাঁথি থানার পুলিশ। এর জেরে পুলিশ ও অভিযুক্তদের বিরুদ্ধে কাঁথি থানায় অভিযোগ করলেন শুভেন্দু অধিকারীর ।

যদিও তৃনমূলের দাবি বিজেপির পুরানো ও নব্য সমর্থকদের মধ্যে বিবাদের জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।আর এর দায় পরিকল্পিত ভাবে তৃনমূলের বিরুদ্ধে লাগাচ্ছে বিজেপি।

শুভেন্দু অধিকারীর আইনজীবি অনির্বাণ চক্রবর্তী রবিবার কাঁথি থানায় একটি অভিযোগ করেন ।অভিযোগ নং ২/২১ তাং ৪/১/২০২১।

এই অভিযোগ পত্রে তিনি উল্লেখ করেছেন, ৩ জানুয়ারী যে জায়গায় শুভেন্দুর সভা ছিল সেই একই জায়গায় একই সময়ে তৃণমূলকেও মিটিং মিছিল করার অনুমতি দিয়ে ঝামেলায় মদত দিয়েছিল পুলিশ।

সেখানে আরও উল্লেখ করা হয়েছে, তৃণমূল নেতা তরুণ জানার নেতৃত্বে তৃণমূলের লোকজন শুভেন্দুর পথ আটকে ঝামেলা পাকাতে চেষ্টা করেছিল। সেই সঙ্গে বিজেপি কর্মীরা সভা সেরে ফেরার সময় তাঁদের একাধিক  গাড়ি, মোটর বাইক, মাইক প্রভৃতিতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে। আহত হয়েছেন একাধিক পুরুষ, মহিলা বিজেপি কর্মী। আর এই গোটা সময়ে পুলিশ সক্রিয় ভূমিকা নেয়নি বলেই অভিযোগ শুভেন্দুর আইনজীবির।

অভিযোগ পত্রে শুভেন্দু অধিকারীর আইনজীবির দাবি এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে কাঁথি থানার আইসি’র বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী।উল্লেখ একই দাবিতে সোমবার কাঁথি শহরে শুভেন্দু বাবুর ছোট ভাই কাঁথির প্রাক্তন প্রশাসক সৌমেন্দু অধিকারীর নেতৃত্বে মিছিল ও পথসভা করে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *