Breaking News

মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠের প্রতিষ্ঠা দিবসে থিম সং উদ্বোধন

Post Views: website counter

 

পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি ব্লকের মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠের ৬৭তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শনিবার ছোট্ট সাংস্কৃতিক অনুষ্ঠান হল বিদ্যালয়ের স্বামী বিবেকানন্দ সভাগৃহে । উদ্বোধন হয় থিম সংগীত

বিদ্যালয়ের ইতিহাসকে ফিরে দেখার পাশাপাশি এলাকার ১২ জন স্বাস্থ্যকর্মী কোভিড যোদ্ধাকে সম্মান জানানো হল । আনুষ্ঠানিক উদ্বোধন হল বিদ্যালয়ের থিমসঙের । সমস্ত স্বাস্থ্যবিধি মেনে এই অনুষ্ঠান হয়। উদ্বোধক হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শালবনির সমষ্টি উন্নয়ন আধিকারিক সঞ্জয় মালাকার, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থিমসঙ রচয়িতা সঙ্গীতশিল্পী তথা মৌপাল এলাকার ভূমিপুত্র, শিক্ষক প্রলয় বিশ্বাস, বিদ্যালয়ের সভাপতি শশাঙ্ক কুমার ধল,পরিচালন সমিতির সদস্য বাবলু কোলে এবং উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মী ।

কোন শিক্ষার্থী উপস্থিত না থাকায় অনুষ্ঠানের মাধুর্য কমলেও অনলাইন সিস্টেমে তাদের অংশগ্রহণ ছিল উল্লেখযোগ্য । প্রধান শিক্ষক প্রসূনকুমার পড়িয়া বলেন, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ছাত্রছাত্রীদের ডাকা হয়নি ঠিকই কিন্তু তাদের গান ও কবিতার ভিডিও পরিবেশিত হয় এবং এলাকার কোভিড যোদ্ধা স্বাস্থ্যকর্মীদের সম্মান জানানো হয় ।

বিদ্যালয়ের থিমসঙ প্রকাশ বিদ্যালয় এলাকার মানুষের মধ্যে আলোড়ন সৃষ্টি করে । সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহশিক্ষিকা আল্পনা ভুঁইঞা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *