Breaking News

অনাস্থা তো দূর, বিরোধীরা আগে সংসদীয় নিয়ম জানুন:বিমান

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

এই রাজ্যে কংগ্রেস কিংবা সিপিএমের মত রাজনৈতিক দলের নেতা নেত্রীরা সংসদীয় রাজনীতির নিয়ম কানুন জানেনা। ওরা আগে আইন জেনে আসুক।সুজন চক্রবর্তী,আবদুল মান্নান দের এই ভাষাতে ইংরেজী নতুন বর্ষের প্রথম দিনে কটাক্ষ করলেন রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়।

বলেন বিরোধীরা সকালে আসছে বিকালে দলবদল করে চলে যাচ্ছে ,আমাদের সদস্য সংখ্যা নির্দিষ্ট আছে, এক ইঞ্চি কমেনি। অনাস্থা আনলে তবেই আস্থা ভোটের প্রয়োজন এটা বিরোধীরা জানে না।এর পরেই বিমান বাবু কটাক্ষ করে বলেন ওরা অনাস্থা ভোট আনতে ভয় পাচ্ছে। জানে তা হলে ওরা পরাজিত হবে। বিমান বাবুর দাবি মাঠে নেমে ক্ষমতা প্রদর্শনে অপারগেরা একটা রাজনৈতিক কৌশল নিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার প্রচেষ্টা চালাছে।শুক্রবার দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে এ ভাবেই বারবার বাম-কংগ্রেসের মত বিরোধী দল গুলিকে কটাক্ষ করেছেন বিধানসভার অধ্যক্ষ তথা বারুইপুর পশ্চিমের বিধায়ক বিমান বন্দোপাধ্যায়।

শুক্রবার সকালে বারুইপুর রেল ময়দানে তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস এর অনুষ্ঠানে প্রথম থেকেই উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক তথা রাজ্য বিধানসভার অধ্যক্ষ। তিনি বলেন,দলকে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করতে হবে। তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে মমতা বন্দোপাধ্যায়ের আশা সময়ের অপেক্ষা। এদিনের অনুষ্ঠানে ছিলেন বিধায়ক নির্মল মন্ডল, পুর প্রশাসক শক্তি রায় চৌধুরী,সদস্য গৌতম দাস,জেলা পরিষদের উপাধ্যক্ষ জয়ন্ত ভদ্র সহ অন্যরা।

বিকালে পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে কেক কাটেন এলাকার বিধায়ক তথা রাজ্য বিধানসভার অধ্যক্ষ। পাশাপাশি, হুইল চেয়ার, শীত বস্ত্র বিতরন করা হয়। ছিলেন যুব নেতা বিভাস সরদার সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *