Breaking News

মমতাকে তৃতীয়বার মুখ্যমন্ত্রী করার শপথ নিলো টিএমসিপি

Post Views: website counter

 

বিধানসভা নির্বাচনের আগে নিজেদের শক্ত ঘাঁটি পূর্ব মেদিনীপুর জেলাতে নিজেদের ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদকে আরো শক্তিশালি করার উপরে জোর দিলো শাসক দল ।

সেই পরিকল্পনা সফল করতে বুধবার সাংগঠনিক মিটিং হয় তমলুক কলেজের সভা কক্ষে। এই মিটিংয়ে উপস্থিত ছিল কাঁথি সাংগঠনিক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি শতদল বেরা, তমলুক সাংগঠনিক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি প্রসেনজিৎ দে প্রমুখ ।

আজকের সভার সভাপতিত্ব করেন তমলুক কলেজের ইউনিট সভাপতি শেখ রহমত ।

এই মিটিংয়ে পূর্ব মেদিনীপুর  জেলার ২১ টি কলেজের ইউনিট সভাপতি উপস্থিত ছিল । এ দিনের এই সভার সঞ্চালনা করেন কাঁথির দেশপ্রাণ মহাবিদ্যালয় ইউনিট সভাপতি আবেদ আলী খান ।

সভায় স্থির হয়েছে আগামী ২০২১ সালের বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জিকে তৃতীয়বার মুখ্যমন্ত্রী নির্বাচিত করতে এখন থেকেই রাস্তায় নামবে ছাত্র সংগঠন । এলাকায় বাড়ি বাড়ি ঘুরে বিজেপির সাম্প্রদায়িক হানাহানি ও অনুন্নয়ন কথা মানুষের কাছে তুলে ধরবে ওই ছাত্র সংগঠন। গরিব মানুষ সমাজের পিছিয়ে পড়া মানুষদের উন্নয়নের প্রয়োজনে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের মুখ্যমন্ত্রী করার শপথ নেওয়া হয় এদিনের সভায় ।

এ দিনের সভায় বক্তারা তাঁদের ভাষণে তুলে ধরেন কীভাবে সারা দেশসহ রাজ্যে রাজ্যে ধর্মের নামে বিভেদ তৈরি করছে বিজেপি।সেই সাথে কেন্দ্রের বিজেপি সরকার সিএএ,এন আরসি,জিএসটি, নোটবন্দি সহ সাম্প্রতিক কালে কৃষি আইনের মত কর্মকাণ্ডের মাধ্যমে দেশের গরিব মানুষকে কীভাবে বিপদে ফেলেছে তাও তুলে ধরা হয় এদিনের সভায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *