Breaking News

হলদিয়া শুরু হয়েছে প্রিমিয়াম লিগ ক্রিকেট প্রতিযোগিতা

Post Views: website counter

 

শিল্প ও সংস্কৃতির শহর হলদিয়া। ভবানীপুর থানার অন্তর্গত হলদিয়া বাড় ঘাসীপুর স্টেডিয়ামে শুরু হয়েছে দুদিনের প্রিমিয়াম লিগ ক্রিকেট প্রতিযোগিতা ।পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গা থেকে আটটি টিমের ক্রিকেট দলকে নিয়ে দুই দিন ধরে চলবে এই ক্রিকেট প্রতিযোগিতা। হলদিয়া ব্লু স্টার ক্লাবের উদ্যোগে শুরু হয়েছে।

তাদের অন্যতম কর্ণধার শেখ ইব্রাহিম আলী বলেন। খেলার মান ধীরে ধীরে কমে যাচ্ছে তার জন্য আমাদের ব্লু স্টার ক্রিকেট ক্যাম্প থেকে এই এলাকার ছেলেমেয়েকে আমরা ক্রিকেট খেলার প্রশিক্ষণ দিয়ে থাকি। ইতিমধ্যে ব্লু স্টার ক্রিকেট থেকে সিএবিতে খেলার জন্য আট জন মনোনীত হয়েছেন। আমরা চাইছি আরো খেলার মানোন্নয়ন করতে।

পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে বিভিন্ন এলাকা ক্রিকেট স্কুলগুলিতে নিয়ে আমরা প্রথম পর্যায় শুরু করলাম প্রিমিয়াম লীগ ক্রিকেট প্রতিযোগিতা। আগামী দিনে আমরা রাজ্যস্তরে পশ্চিমবঙ্গ প্রিমিয়াম ক্রিকেট লিগ। পরবর্তীকালে সর্বভারতীয় ক্ষেত্রে এই ধরনের ক্রিকেট প্রিমিয়ার লিগ খেলতে চাই ।আইপিএল খেলা দেখার উদগ্রীব হয়ে থাকে। কিন্তু গ্রামের গ্রামের ছেলেরা খেলাধুলো করবে সেই সুযোগ পায়না। ভাড়া করে নিয়ে আসা হয় ক্রিকেট খেলার জন্য খেলোয়াড় কে। আমরা চাই প্রত্যন্ত গ্রামের থেকে উঠে আসা খেলোয়াড়দের যথাযথ সম্মান দিতে।তাদেরকে নিয়েই প্রিমিয়াম ক্রিকেট প্রতিযোগিতা।

হলদিয়া পৌরসভা চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলী( পল্টূ) বলেন এই স্টেডিয়াম কেআরো উন্নত স্টেডিয়াম করার লক্ষ্য নিয়ে আগামী দিনে প্রশাসনের নজরে আনবো। খেলার মান উন্নয়ন করার জন্য তৎকালীন বাম সরকার যে স্টেডিয়াম করার উদ্যোগ নিয়েছিলেন সেই স্টেডিয়ামের কাজ অদ্ধ অবস্থা পড়ে রয়েছে। এই স্টেডিয়ামটি উন্নত হলে বহু রকমের খেলার প্রশিক্ষণ হিসেবে গড়ে উঠবে। তার জন্য আমরা সরকারের দৃষ্টি আকর্ষণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *