Breaking News

নন্দীগ্রামে তৃনমূল কার্যালয়ে গভীর রাতে হামলা বিজেপির

Post Views: website counter

পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম ১ নং ব্লকের মহম্মদপুর ২ অঞ্চলের রামপুরে শাসক দলের কার্যালয়ে গভীর রাতে হামলা বিজেপি আশ্রিত দুষ্কৃতীর দল ।অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে আবার আন্দোলনে নামছে তৃনমূল।

মঙ্গলবার শুভেন্দু অধিকারীর নন্দীগ্রামে অরাজনৈতিক অনুষ্ঠানকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছিলো।তার রেশ কাটতে কাটতে এবার গভীর রাতে তৃনমূল পার্টি অফিসে হামলার ঘটনা ঘটলো।এর জেরে উত্তেজনা চরম আকার নিলো নন্দীগ্রামে।

তৃনমূলের সাথে দুই দশকের সম্পর্কের বিচ্ছেদ এর পরে বিজেপিতে যোগদান করেছেন রাজ্যের প্রাক্তন পরিবহন,সেচ ও জলসম্পদ উন্নয়ন মন্ত্রী। বিজেপি নেতা হিসাবে মঙ্গলবার প্রথমবার নন্দীগ্রামে পা রাখলেন এলাকার প্রাক্তন বিধায়ক শুভেন্দু অধিকারী। গত ১৯ ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগদান করেন শুভেন্দু অধিকারী। ভুতো মোড়ে শুভেন্দু অধিকারীর পদযাত্রায় অংশ নিতে আসা অনুগামী ও বিজেপি কর্মীদের ওপর ইট, পাথর নিয়ে হামলা করা হয় বলে অভিযোগ। টোটো, গাড়ি ভাঙচুর করা হয়। এই হামলার ঘটনার বিজেপির ১৫-২০ জন আহত হয়েছে।এর পরেই শুভেন্দু হুঁশিয়ারি দিয়ে বলেন, এই হামলার ফল ভুগতে হবে। তবে জনগণের আন্দোলনের মধ্যে দিয়েই জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

তবে সেই আন্দোলন হল তৃনমূল পার্টি অফিসে হামলার মাধ্যমে হল বলে কটাক্ষ করেছেন যুব তৃনমূলের রাজ্য সহ সভাপতি সুপ্রকাশ গিরি ।

স্থানীয়দের সুত্রে জানা গেছে নন্দীগ্রাম ১ নং ব্লকের মহম্মদপুর ২ অঞ্চলের রামপুরে দলীয় কার্যালয়ে গভীর রাতে হামলা হয় ।দলের অঞ্চল সভাপতি দীপক গায়েন বলেন রাত্রে ১০-১২ জন বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ভেতরে ঢুকে হামলা চালায়।অফিসের টেবিল- চেয়ার-আলমারি-টিভি ভাঙ্গচুর করেছে।এছাড়াও দলের বহু কাগজ পত্র লুঠপাঠ করে নিয়ে গেছে।দীপক বাবু জানিয়েছেন ঘটনাটা পুলিশকে জানানো হয়েছে।ঘটনাটিকে কেন্দ্র করে উত্তেজনা চরম আকার নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *