Breaking News

রহস্যজনক ভাবে নিখোঁজ সপ্তম শ্রেনীর ছাত্রকে বাড়ি ফেরালো রেল

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার কোলা গ্রামের বছর ১৩ কিশোর অভিজিৎ মন্ডল রবিবার বিকেল ৪ টে থেকে হঠাৎই নিখোঁজ হয়ে যায়।পুলিশে অভিযোগ দায়ের হলেও ঘটনার ২৪ ঘন্টা পরে ফের নিজেই বাড়ি ফিরে আসে এই কিশোর।ঘটনাটা জানার পরে বহু মানুষ ভিড় জমান উদ্ধার হওয়া কিশোর অভিজিৎ কে দেখবার জন্য।নাবালক ছেলে অভিজিৎ বাড়ি ফিরে আসায় তার মা দেবশ্রী মন্ডল জানান,তিনি ছেলেকে খুঁজে পেয়ে রীতিমতো খুশি।রেল পুলিশের সহযোগিতা পেয়ে তার নাবালক ছেলে বাড়ি ফিরতে পারায় রেল পুলিশকে ধন্যবাদ জানান।

জানা যায় রবিবার বিকেল চারটে নাগাদ পার্শ্ববর্তী কুখাবাড় গ্রাম থেকে বাড়ির উদ্দেশ্য বেরোয় এই নাবালক ছেলে।তারপর আর খোঁজ পাওয়া যায়নি সপ্তম শ্রেনীর ছাত্র কিশোর অভিজিৎকে।বহু ঘন্টা কেটে যাওয়ার পরেও ছেলে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজখবর চালানো হয় এবং পরিবারের তরফে কোলাঘাট থানায় নিখোঁজ ডায়েরী করা হয়।তবে সোমবার বিকেলেই তাকে কোলাঘাটে দেখতে পান স্থানীয়রা।

স্থানীয় মানুষদের প্রশ্নের উত্তরে সেই কিশোর জানায় ,তার মামারবাড়ি কুখাবাড় থেকে সাইকেলে করে যাওয়ার সময় একটি সাদা রং এর স্করপিওর সাথে ধাক্কা লাগে। সেই ঘটনার যেরে জ্ঞান হারায় সে। এই কিশোরের বয়ান অনুযায়ী, তার যখন জ্ঞান ফেরে সে তখন বর্ধমান রেল স্টেশনে চেয়ারে বসে রয়েছে।এরপর আরপিএফের সহায়তায় এই কিশোর টিফিন খাওয়ার পরে হাওড়া স্টেশনে আসে।

এরপর মেদিনীপুরগামী লোকাল ট্রেনে ড্রাইভারের কাছে তাকে তুলে দেয় আরপিএফ এবং কোলাঘাট স্টেশনে তাকে নামিয়ে দেয় বলে জানায় কিশোর।

তবে তার এই বিবৃতি কতটা যুক্তিযুক্ত তানিয়ে তদন্ত করছে পুলিশ।তবে ২৪ ঘন্টার মধ্যেই নিখোঁজ কিশোর উদ্ধার হওয়ায় খুশি তার পরিবার সহ গ্রামবাসীরা।এদিন বিকেলে তার মামারবাড়িতে নিয়ে আসা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *