Breaking News

ফাঁদ পেতে নয়টি তক্ষক উদ্ধার করলো পুলিশ !!

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

গোপন সুত্রে খবর পেয়ে গত ১৫ দিন ধরে বনদপ্তর এর কর্মীরা ফাঁদ ফেতে অপেক্ষা করে ছিল ।শেষমেশ ক্রেতা সেজে অভিযান চালিয়ে বড়সড়ো সাফল্য পেলো বনদপ্তর।

অতিরিক্ত জেলা বন আধিকারীক অনুরাগ চৌধুরীর নেতৃত্বে কুলতলী থেকে নটি তক্ষক উদ্ধার করার পাশাপাশি গ্রেফতার করা হল চারজন পাচারকারীকে। একই সাথে নামখানা থেকে চারটি হরিণের চামড়া সহ গ্রেফতার করা হলো একজন পাচারকারীকে।

জেলা বন আধিকারীক মিলন মন্ডল জানিয়েছেন পরিকল্পনা মত ফাঁদ পেতে গত পনেরো দিন ধরে পাচারকারীদের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছিল ক্রেতার পরিচয় দিয়ে, এরপর গতকাল রাত ন’টা নাগাদ কুলতলী থানার কাটামারি এলাকা থেকে নটি তক্ষক সহ চারজনকে গ্রেপ্তার করা হয়।ধৃত ৪ পাচারকারীর বাড়ি কুলতলী এলাকায়। এরপর রাত দেড়টা নাগাদ নামখানার উকিলের হাট থেকে ক্রেতা সেজে চারটি হরিণের চামড়া সহ মনোরঞ্জন জানা নামে এক পাচারকারীকে গ্রেফতার করে বনদপ্তর।

তক্ষক পাচারকারী চারজনকেই বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়। সেই সঙ্গে হরিণের চামড়া পাচার করতে গিয়ে ধৃত ব্যাক্তিকে কাকদ্বীপ আদালতে তোলা হয়। তক্ষক পাচারকারিদের জেল হেফাজত হলেও এই হরিণের চামড়া পাচারকারীকে তদন্ত এর প্রয়োজনে আরো জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে নিজেদের হেফাজতে চেয়ে আদালতে আবেদন জানায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *