Breaking News

মুক্তি পেতে চলেছে ওটিপি প্লাটফর্মে”মাই ডার্লিং”

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

এই বছর করোনা র জন্য বেশির ভাগ ছবি মুক্তি পেয়েছে ওটিপি প্লাটফর্মে। এখন ও অনেক সিনেমা হল বন্ধ কোভিড এর জন্য। দর্শক আসছে না সিনেমা দেখতে। তারা ভয় পাচ্ছে যদি তাদের কোভিড হয়, তা ছাড়া হল মালিক রা বলছে হল খুলে আমাদের ক্ষতি হয়েছে। তাই এখনও অনেক সিনেমা হলবন্ধ। কেউ কেউ বলছে যতদিন না ভ্যাকসিন বেরোচ্ছে বা হলে পুরো দর্শক আসন ভর্তি থাকবে আগের মতন ততদিন হল খুলবো না, তার কারণ একবার হল খোলা মানেই স্টাফ দের বেতন, সরকারী কর, জি এস টি, ইলেকট্রিক বিল, অন্যান্য সব খরচ মালিককে দিতে হবে। এখন সেটা সম্ভব নয়।

অনেক পরিচালক দের এখন এক মাত্র ভরসা ওটিপি প্লাটফর্মে। সামনেই নতুন বছর
২০২১। আগামী বছর জানুয়ারী মাসে র ১০ তারিখ রবিবার ওটিপি প্লাটফর্মে “নিউ ফ্লিক্স” এ মুক্তি পাচ্ছে এ খান পরিচালিত নব্বই মিনিটের ছবি “মাই ডার্লিং”।

গোলপার্ক কাসা ব্রডওয় হোটেলে এক সাংবাদিক সম্মেলনে “মাই ডার্লিং” এর ছবির পোস্টার ও ছবির ট্রেলার লঞ্চ হল। উপস্থিত ছিলেন ছবির পরিচালক এ খান, ছবির অভিনেত্রী কমলিকা চন্দ, অভিনেতা অভিষেক রায়, দীপ কুমার সিংহ, প্রতীক, অনু সিং, জয়দীপ দাস সহ আরো অনেক শিল্পীরা।

এক প্রশ্নের উত্তরে পরিচালক এ খান জানালেন কলকাতা ও বহরমপুরে এই ছবির শুটিং হয়েছে এই বছর।সম্মেলনে ছিলেন কার্যনির্বাহী পরিচালক সন্তু দাস, সহ পরিচালক প্রিয়া সহ অনেক টেকনিসিয়ান। নিউ ফ্লিক্স এর প্রযোজনায় বায়স্কোপ ফিল্মস এর ব্যানার এ “মাই ডার্লিং” ছবিটি তৈরি হয়েছে। এখন শুধু মুক্তির প্রতিক্ষা ” মাই ডার্লিং”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *