Breaking News

“সরকার মনোনীত কর্মকর্তাদের পদ থেকে অপসারন শুধু সময়ের অপেক্ষা”

Post Views: website counter

 

আগামী এক সপ্তাহের মধ্যে কাঁথি পৌরসভা সহ পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন পৌরসভা ও সরকার মনোনীত বিভিন্ন স্তরের প্রতিনিধি ও কর্মকর্তাদের ব্যাপক রদবদল ঘটতে চলছে বলে দাবি করলেন  জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন।

কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলী পরিবর্তন আগামী ১ সপ্তাহের মধ্যে সুনিশ্চিত বলে একই দাবি করেছেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের জেলা কো অর্ডিডিনেটর বিধায়ক অখিল গিরি।

এই বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মামুদ হোসেন অভিযোগ করে বলেন  মা-মাটি- মানুষের সরকার মনোনীত কাঁথি পৌরসভার প্রশাসক মন্ডলীর অধিকাংশ কর্মকর্তা বেশ কিছুদিন ধরে দলবিরোধী কাজে মদত যোগাচ্ছেন ।

মামুদ হোসেন আরো অভিযোগ করে বলেন কাঁথি পৌর এলাকার আবাস যোজনার উপভোক্তা দের টাকা আটকে রেখে সাধারণ মানুষ কে বিজেপি তে যোগ দিতে চাপ দেওয়া হচ্ছে। জননেত্রী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের ক্ষমতায় বলিয়ান হয়ে কাঁথি পৌরসভার প্রশাসকের দলবিরোধী কাজে লিপ্ত থাকা বিশ্বাসঘাতকতা বলে অভিযোগ করেন প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন।

কাঁথি পৌরসভা সহ বিভিন্ন পৌরসভা ও সরকার মনোনীত কর্মকর্তা দের পদ থেকে অপসারন শুধু সময়ের অপেক্ষা বলে প্রশাসনিক মহলের খবর। কাঁথি পৌর এলাকার সর্বস্তরের জনগণকে ভয়ভীতি কাটিয়ে আগামীকালের কাঁথির মহামিছিল ও জনসভা সফল করার আবেদন জানান মামুদ হোসেন।

মা-মাটি- মানুষের সরকার কাঁথি পৌরসভা সহ গ্রামীণ এলাকায় জনকল্যাণ মূলক প্রকল্পের সুযোগ- সুবিধা প্রদান করতে দায়বদ্ধ বলে জানান তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য নেতা সুপ্রকাশ গিরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *