Breaking News

সার্দান এভিনিউ তে খুলে গেল লাইফ স্টাইল স্টোর “নমেগ”

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

সামনেই আসছে বড়দিন। তার কদিন বাদেই আবার নতুন বছর ২০২১। এই বছর করোনা র কারণে সেই ভাবে এই বছর পুজোয় কেনাকাটা অনেকের হয়নি বললেই চলে, একেই ছিল লক ডাউন তার পর অনেকের ছিল আর্থিক সমস্যা। তবে এই ডিসেম্বর মাসে অবস্থা কিছুটা স্বাভাবিক হয়েছে। তাই ব্যাবসা বাণিজ্য যেমন হচ্ছে পাশাপাশি পারিবারিক নানা অনুষ্ঠানও শুরু হয়েছে এ ছাড়াও রাজ্য সরকারের স্বাস্থ্যবিধি মেনে ও দূরত্ব ও সেনিটাইজার- মাক্স ব্যবহার করে নানা দোকানে নিয়মবিধি মেনে চলা হচ্ছে।

সামনেই ২৫ ডিসেম্বর ও ইংরেজি নতুন বছর ২০২১ উপলক্ষে সার্দান এভিনিউ এর কাছে ৫৬এ রাজা বসন্ত রায় রোড এ খুলে গেল ৩২০০ ফুটের লাইফস্টাইল স্টোর “নমেগ”। এই লাইফস্টাইল স্টোর উদ্বোধন করেন জনপ্রিয় অভিনেত্রী “অরুনিমা ঘোষ”।

তিনি জানালেন বড়দের জন্য বিশেষ করে মহিলাদের জন্য নানা রকম পোশাক এখানে আছে। শুধু তাই নয় ঘর সাজানোর নানা উপকরণ, ফেব্রিক, নানারকম আসবাবপত্র, সাজগোজে এর নানা ধরণের জিনিসপত্র এক ছাদের তলায় পাওয়া যাবে।
এই স্টোর টির একটাই ব্রাঞ্চ। রূপালী বড়ুয়া, নমিতা দশোরা, মেঘালি বড়ুয়া লাহিড়ী এই তিনজন যৌথ ভাবে এই স্টোর এর কর্ণধার।

তারা এক সাংবাদিক সম্মেলনে জানালেন এখানে বিভিন্ন ধরণের শাড়ি পাওয়া যায়, ১৫০০ থেকে শুরু, সব থেকে বেশি দামী শাড়ি আছে ৬০০০০ টাকা পর্যন্ত। জুয়েলারী র দাম ৫০০ টাকা থেকে শুরু। এই মুহূর্তে যা কিনবেন বা যারা কিনতে আসবেন তাদের বিশেষ ছাড় দেওয়া হবে ২০% থেকে ৩০% শতাংশ। মহিলাদের জন্য পাওয়া যাবে ফেব্রিক, কুর্তি, টপ, জামদানী, রাজস্থান, তেলেঙ্গানা, মধ্যপ্রদেশ, বারাণসী, তামিলনাড়ু, আসাম ও বাংলার নানা শাড়ির সম্ভার।

কলংকারী, ব্লক প্রিন্ট, মঙ্গলগিরি শাড়ি, জামদানী শাড়ির পাশাপাশি বিভিন্ন ব্লাউজ, কুশান, চাদর, বেডসিড, বেড কভার এখানে সুলভ মূল্যে পাওয়া যাবে, এছাড়াও আছে ছেলেদের জন্য শার্ট, পাঞ্জাবি।ছোটদের জন্য কিছু পোশাক আছে এখানে। সম্পূর্ণ বাতানকুল তিনতলা এর লাইফ স্টাইল স্টোরে র আর এক বিশেষ আকর্ষণ হলো এর তিনতলায় আছে কফি শপ, যেখানে বসে আড্ডা দিতে পারবেন মনের সুখে, পাবেন চা, কফি, পাস্তা, চিপস, বার্গার, পিৎজা, স্যান্ড উইচ সহ নানা পদের সুস্বাদু খাবার।

সব সময় খোলা পাবেন এই প্রচলিত,ট্রাডিশনাল সম্পূর্ণ আধুনিক লাইফ স্টাইল স্টোর “নমেগ”। সব মিলায়ে এক কথায় দক্ষিণ কলকাতার মানুষদের কাছে ক্রিসমাস ও নতুন বছরের নতুন উপহার “নমেগ”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *