Breaking News

পরিবেশ সচেতনতা ও বন্যপ্রাণ সংরক্ষণের বার্তা নিয়ে তিন দিনের বাইক র‍্যালী

Post Views: website counter

স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির সদস্যরা
পরিবেশ সচেতনতা, মালভূমি সংরক্ষণ, বন ও বনপ্রাণ সংরক্ষণের বার্তা নিয়ে তমলুক থেকে সিমলাপালের উদ্দেশ্যে বাইক যাত্রা শুরু করলো।

এই যাত্রার এবারের মূল বার্তা হচ্ছে”মালভূমি বাঁচাও ও বন্যপ্রাণ বাঁচাও। পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের মোট ২২ জন সদস্যের একটি অভিযাত্রী দল এই যাত্রায় অংশ নিয়েছে।দলবদ্ধ ভাবে যাত্রা শুরুর আগে একটি টিম যাত্রা শুরু করে পূর্ব মেদিনীপুর থেকে অপর টিম শুরু করে মেদিনীপুর কলেজ মাঠ থেকে। পরে চৌরঙ্গী থেকে একজোট হয়ে এগিয়ে যান বাইক আরোহীরা।

বৃহস্পতিবার সকালে মেদিনীপুর কলেজ মাঠে এই যাত্রার সূচনা করেন কুইজ কেন্দ্রের সভাপতি রিংকু চক্রবর্তী।এই পুরো টিমে টীম লিডার হিসেবে নেতৃত্ব দিচ্ছেন অরিন্দম দাস। সঙ্গে রয়েছেন কুইজ কেন্দ্রের সম্পাদক সুজন বেরা,প্রতিষ্ঠা সম্পাদক মৌসম মজুমদারসহ অন্যান্যরা। মেদিনীপুর কলেজ মাঠে যাত্রার সূচনার সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি স্নেহাশিস চৌধুরী, সদস্য সুদীপ কুমার খাঁড়া প্রমুখ।

অভিযাত্রী দলটিতে পূর্ব মেদিনীপুর থেকে রয়েছেন সংগঠনের পূর্ব মেদিনীপুরের জেলা সম্পাদক কৃষ্ণ প্রসাদ ঘড়া, অপূর্ব কুমার জানা,দীপ বসু গৌতম নন্দ, জয়দেব মন্ডল, কালীচরণ দাস, শুভময় মজুমদার, ভাস্কর ব্রত পতি, আলোক মাইতি,হারধন মানি প্রমুখ।

অন্যদিকে পশ্চিম মেদিনীপুর থেকে অভিযাত্রী দলে রয়েছেন সংগঠনের পশ্চিম মেদিনীপুর জেলা সম্পাদক সুভাষ জানা, প্রসূন কুমার পড়িয়া,সন্তু জানা, মণিকাঞ্চন রায়, নরসিংহ দাস, শান্তনু ঘোষ, শুভ্রাংশু সামন্ত, শান্তনু অধিকারী, পূর্ণ চন্দ্র ভূঁইয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *