Breaking News

এই পার্টিটা আর টিকবে না, শুভেন্দু গড়ে তৃণমূলকে নিশানা দিলীপের

Post Views: website counter

 

এবার শুভেন্দু অধিকারীর খাসতালুকে দাঁড়িয়ে বিজেপির রাজ্য সভাপতি সাংসদ দিলীপ ঘোষের ভবিষ্যৎ বানী তৃনমূল কংগ্রেস দলটা আর টিকবেনা!
পূর্ব মেদিনীপুর জেলার দেশপ্রান ব্লকের চন্ডীভেটিতে স্বাধীনতা সংগ্রামী দেশপ্রান বীরেন্দ্রনাথ শাসমলের জন্মভিটায় দাঁড়িয়ে বিজেপির রাজ্য সভাপতির স্পষ্ট ঘোষনা আমি আগেই বলেছিলাম এই পার্টিটা আর টিকবে না। রোজ তৃনমূলের একটি করে পিলার ও দেয়াল ধসে পড়ে যাচ্ছে।

প্রসঙ্গত দেশপ্রান ব্লকের তৃনমূল সভাপতিকে শুভেন্দু অধিকারীর ঘনিষ্ট অভিযোগে গতকাল অপসারিত করেছে শাসক দলের রাজ্য নেতৃত্ব।তারপরের দিনই সেখানে দাঁড়িয়ে দিলীপ বাবুর দাবি নিজের দলের বিরুদ্ধে তৃনমূল নেতারা আজকে ক্ষোভ দেখাচ্ছেন। আসলে তারা তাদের নিজের মনের কথা উড়িয়ে দিচ্ছেন।

রবিবার খোদ শুভেন্দু অধিকারীর গড় থেকে যে ভাবে তার দল তৃণমূলকে নিশানা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাতে রাজনৈতিক মহলে চাঞ্চল্য আরো বেড়েছে। এদিন চন্ডীভেটিতে দিলীপ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার। উল্লেখ্য সকালে দিঘায় চাপে চর্চা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পর সেখান থেকে দেশপ্রাণ বীরেন্দ্রনাথ শাসমলের জন্মাভিটে “চন্ডীভেটি”তে যান দিলীপ বাবু ও বিজেপি নেতৃত্ব।

সেখানে বীরেন্দ্রনাথ শাসমলের মুর্তিতে মাল্যদান করেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।সেই সাথে পুরো এলাকা পরিদর্শন করেন ।চন্ডীভেটিতে অনুন্নয়ন দেখে রাজ্য প্রশাসন প্রতি ক্ষোভ উগরে দিলেন। তিনি কাঁথির মেছোদা বাইপাস থেকে বাইকে করে মিছিল করে দলীয় কর্মীদের নিয়ে চন্ডিভেটি যান । তার পর চালতি ভবানি মোড় থেকে মুকুন্দপুর বাজার পর্যন্ত বাইক মিছিল হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *