Breaking News

জেনেরিক আঁধার মেডিসিন কোম্পানি নিয়ে এলো বিভিন্ন রোগের সস্তার ওষুধ

Post Views: website counter

 

ইন্দ্রজিৎ আইচ

দিনের পর দিন বাজারে জীবন দায়ী ওষুধের দাম বাড়ছে । আকাশ ছোঁয়া এই দামের কে কি ভাবে লাগাম দেবে কেউ জানে না।তার সাথে যোগ হচ্ছে জি এস টি। সব থেকে বড় কথা বেশ কিছু রিটেল ওষুধ বিক্রেতা কেউ দশ থেকে কুড়ি পার্সেন ছাড় দেয় যে কোনো ওষুধ কেনার ওপর। আবার গ্রামে বা মফস্বলের কোনো দোকান কোনো ওষুধে ছাড় দেয় না, যা দাম তাই কিনে নিতে হয়। একটা দুটো খুচরো ওষুধ চাইলে তারা দেয়না,পুরো পাতা কিনতে হয়। গরিব মানুষ রা খুব বিপদে পড়ে। যাদের চিকিৎসা
করার কোনো ক্ষমতা নেই তারা ওষুধ কিনবে কোথা থেকে? শুধু তাই নয় যদি কোনো ওষুধ তারা গ্রামে না পায় তাহলে সেই ওষুধ কেনার জন্য গাড়ি ভাড়া করে শহরে এসে সেই ওষুধ কিনতে হয় । তাহলে লাভ কি হলো।

এই সব সমস্যা র কথা মাথায় রেখে জেনেরিক আঁধার মেডিসিন কোম্পানি নিয়ে এলো জ্বর, সর্দি, কাশি, হাঁপানি, কিডনি, নার্ভ, অর্থোপেডিক, যে কোনো ব্যাথা র ওষুধ, জেল ক্রিম, এন্টিবায়োটিক ওষুধ থাইরয়েড,ক্যান্সার সহ নানা রোগ নিরাময়ের সস্তার নানা ধরণের ওষুধ। হোটেল তাজ ভিভানটায় এক সাংবাদিক সম্মেলনে জেনেরিক আঁধার কোম্পানী র কর্ণধার অর্জুন দেশ পান্ডে জানালেন আমরা সারা বাংলায় ৪০০ থেকে ৫০০ টি ওষুধের দোকান করবো। এই মুহূর্তে ২০০ টি দোকান আমরা সামনে বছরের মধ্যে খুলছি সারা পশ্চিমবঙ্গে র সব শহর, জেলায় ও গ্রামে।

যাতে কাউকে আর কষ্ট করে শহর এ আস্তে না হয়, বেশি দামে কিনতে না হয়। সব ওষুধ আমরা আমাদের দোকান থেকে সবাই পাবেন সুলভ দামে।অরুণাচল, নাগাল্যান্ড, মুম্বাই, দিল্লি সহ নানা রাজ্যের ওষুধ কোম্পানি থেকে ওষুধ কিনে আমরা খুব কম দামে বাজারে আনছি। আমাদের উদ্দেশ্য একটাই সস্তায় মানুষকে ওষুধ দিয়ে তাকে সুস্থ করে তোলা ও ওষুধ না পাওয়ার টেনশন থেকে মুক্তি ও তার টাকাও অনেক বাঁচে এই উদ্দেশ্য নিয়ে আমাদের পথ চলা শুরু হলো আজ থেকে। ধরা যাক যে ওষুধ এর দাম দু হাজার টাকা সেটা আমাদের থেকে পাবেন মাত্র ১০০০ হাজার টাকা।

আমরা এই প্রথম ৫৭৬/এ/১৫ ডায়মন্ড হারবার রোড বেহালায় অশোকা সিনেমার কাছে আমাদের নতুন দোকান শুরু হয়েছে। সস্তায় ওষুধ পাবেন তারাই যারা ডাক্তারের পেস্কিপসন আনবেন। এই কোম্পানির আর এক কর্ণধার প্রদীপ পাইন জানালেন আমরা ইতি মধ্যে ডাক্তার দের কাছে যাচ্ছি , বলছি, আমাদের মার্কেটিং টিম কাজ শুরু করে দিয়েছে। পরবর্তী সময়ে অন লাইনে এই ওষুধ পাওয়া যাবে । তিনি আরো বলেন এখানকার ওষুধ বিক্রেতারা দশ টাকার ওষুধ একশো টাকায় বিক্রি করে, আমরা সেটা দেবো পঞ্চাশ টাকায়।

বেহালার পর খুলছে সামনেই উত্তর ২৪ পরগনা, হাওড়া ও হুগলী তে আমাদের জেনেরিক আঁধার মেডিসিন শপ। এক কথায় মানুষের স্বাস্থ্যর কথা ভেবে সঠিক দামে ওষুধ বিক্রি করা ও ভালো পরিষেবা দেওয়া আমাদের এই কোম্পানি র মূল উদ্দেশ্য বলতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *