Breaking News

শুভেন্দু অধিকারী তৃনমূলেই আছেন,দাবি দেবাংশু-সুপ্রকাশদের

Post Views: website counter

 

কাঁথির সাংসদ শিশির অধিকারীর সভায অনুপস্থিতি নিয়ে সাংবাদিকেরা টিআরপি বাড়াতে পারেন,বিরোধীরা ভুল বার্তা দেওয়ার চেষ্টা করতে পারেন ।কিন্তু আমরা এক জোট আছি ।দাবি রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যের ।

কেন্দ্রের জনবিরোধী কৃষিবিল ও সারা রাজ্য জুড়ে বঞ্চনার প্রতিবাদে পূর্ব মেদিনীপুর জেলার চন্ডীপুর বিধানসভাও ভগবানপুর ব্লকের যৌথ উদ্দ্যোগে গোয়ালাপুকুরে জনসভাতে ছিলেন দেবাংশু ভট্টাচার্য।এই সভায় যুব তৃনমূল কংগ্রেসের রাজ্য সহ সভাপতি সুপ্রকাশ গিরি,জেলা তৃনমূলের কো অর্ডিনেটার বিধায়ক অখিল গিরি,চন্ডীপুরের বিধায়ক অমিয় ভট্টাচার্য, ব্লক তৃণমূল সভাপতি অভিজিৎ দাস, চন্ডীপুর ব্লক তৃণমূল সভাপতি স্নেহাংশু পণ্ডিত, জেলা তৃণমূল সহ সভাপতি মদনমোহন পাত্র সহ একাধিক নেতৃত্ব উপস্থিত ছিলেন।

গরহাজির শিশির অধিকারীর বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য বলেন, একই দিনে অনেক সভা হচ্ছে তিনিও একটা মানুষ একটা মানুষের ক্ষেত্রে সমস্ত সভায় যোগদান করা সম্ভব নয়, সাংবাদিকরা টি আর পি বাড়ানোর জন্য আপনারা যেমন খুশি ভিডিও করতে পারেন। পাশাপাশি মঞ্চ থেকে বিজেপির উদ্দেশ্যে বলেন মুর্খগুলো জানেনা ওরা রামকে ভক্তির জন্য কাজে লাগায় না, ওরা রামকে কাজে লাগায় ইভিএম মেশিনে পদ্মফুলে চাষ করার জন্য। এবার বুঝুন কারটা ভক্তি কারটা ফন্দী। গত লোকসভা নির্বাচনের সময় মমতা ব্যানার্জি গাড়ি করে যাচ্ছিলেন তখন বিজেপি বলছে জয় শ্রী রাম, তখন ওটাকে ফুলটস বল ভেবে ছয় মারো,আউট বওয়ার ভয় নেই, দিদির মধ্যেও বিজেপির নেতা কর্নীরা রামচন্দ্রকে দেখতে পায়,এর থেকে গর্বের কথা আর কি হতে পারে। দিলীপ বাবুর অনেক আশা, উনি আশা নিয়েই বাঁচবেন।

পাশাপাশি শুভেন্দু অধিকারী সম্বন্ধে বলেন শুভেন্দুবাবুর দল ছাড়ার কোনো প্রশ্নই ওঠেনা, উনি বিজেপিতে যাবেন কি যাবেন না তাঁর ব্যক্তিগত ইচ্ছা। কে কোথায় অরাজনৈতিক সভা করছে তা বলতে পারব না, আমরা ঘাসের ওপর জোড়াফুল নিয়েই ,খেজুরির পার্টি অফিস দখল সম্বন্ধে বলেন, দখলের খবরটা হয়েছে কিন্তু পুনরুদ্ধারের খবরটা জানেন না, রাতের অন্ধকারে চোরের মতো ঝাণ্ডা খুলে বিজেপির ঝান্ডা টাঙিয়ে দেওয়াকে দখলদারি বলে না। দিলীপ ঘোষ বাপের বেটা হলে বুক বাজিয়ে পার্টি অফিসের ভেতরে মোদীজির ছবি টাঙিয়ে দেখাক। তবে গোয়ালাপুকুরের সভাটা পাল্টা সভা নয়, আমাদের সভা হওয়ার কথা ছিল, তা জানতে পেরে আগেভাবে সভা করেছে বিজেপি।

অখিল গিরি বলেন কিছুদিন আগে দিলীপ ঘোষ এখানে এসে তৃণমূলের সম্বন্ধে অপপ্রচার করে গিয়েছে। তাঁর বিরুদ্ধে প্রতিবাদ সভা আজ। সভায় উপস্থিত যুব তৃনমূলের রাজ্য সহ সভাপতি সুপ্রকাশ গিরি বলেন শুভেন্দু অধিকারী তিনি মন্ত্রিত্ব পদ ছেড়েছেন কিন্তু দলের গুরুত্বপূর্ণ পদ কোর কমিটির মেম্বার রয়েছেন, সেকারনে তিনি দলের মেম্বার হিসেবে এখনও জনপ্রিয়। শুভেন্দুবাবু বড় মাপের নেতা ।তিনি কেন মন্ত্রিত্ব ছেড়েছেন তা হয়তো দল কিছু সিদ্ধান্ত নেবে। খেজুরির পার্টি অফিস দখল সম্বন্ধে বলেন কোথায় দখল, কোনো দখল হয়নি, রাতের অন্ধকারে পতাকা খুলে বিজেপির ঝান্ডা টাঙিয়ে দেওয়াকে দখলদারি বলে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *