Breaking News

মমতা বাংলার মুক্তি সুর্য,দাবি সুজিতেরঃনাম না করে শুভেন্দুকে রাজনৈতিক দ্বায়িত্বজ্ঞানের পাঠ রাজীবের

Post Views: website counter

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়াতে শুভেন্দু অধিকারীকে বাদ দিয়ে প্রাদেশিক নেতাদের নিয়ে দীর্ঘদিন পরে মিছিল ও পথসভা করলো তৃনমূল।আর সেই সভা থেকে বিজেপিকে আক্রমনের পাশাপাশি নাম না করে শুভেন্দু অধিকারীকে আক্রমন করলেন তৃনমূল নেতার।

এই সভা থেকে শুভেন্দু অধিকারীকে পরামর্শ দিয়েছেন রাজনৈতিক নেতাদের দ্বায়িত্বজ্ঞান থাকার প্রয়োজন।বলেন অনেকে আছে শুধু শাসন করে গেছে,রাজনৈতিক নেতা হলে অনেক দায়িত্ব জ্ঞান থাকতে হবে। এখানেই থেকে না থেকে মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় হলদিয়ার মানুষদের উদ্দেশ্যে বলেন যারা কু কথা বলছে তাদেরকে বর্জন করতে হবে।পাশাপাশি দলের কর্মীদের সকলকে এক হয়ে  থাকার অনুরোধ করেন।

কয়েক দিন আগে এখানে সভা করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।সেই সভার পাল্টা সভার আয়োজন করে যুব তৃনমূল কংগ্রেস।দুই মন্ত্রী ছাড়াও হলদিয়া শিল্পাঞ্চলের তৃনমূল ও যুব তৃনমূল কংগ্রেসের নেতারা হাজির ছিলেন।সভার আগে হলদিয়ার কদমতলা থেকে সিটি সেন্টার অবধি কয়েক হাজার দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মিছিল হয়।

একই সাথে রাজীব ব্যানার্জী বলেন উন্নয়ন নিয়ে কাউকে বলতে হবেনা।কারন রাজ্যের প্রতিটা প্রান্তে প্রতিটা বাড়িতে মমতা ব্যানার্জীর নেতৃত্বাধীন রাজ্য সরকারের ৬৪টা প্রকল্পের কোন না কোন সুবিধা পৌঁছে গেছে।আর এটা একমাত্র মমতা ব্যানার্জীর পক্ষেই সম্ভব।কারন সারা দিনের ২৪ঘন্টা একমাত্র মমতা  ব্যানার্জীই মানুষের সাথে থাকেন।রবিবার বিকালে পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়ার সিটি সেন্টারে যুব

তৃনমুলের সভায় শুধু বন মন্ত্রী রাজীব ব্যানার্জী,সেখানে হাজির দমকল মন্ত্রী সুজিত বসুও শুভেন্দু অধিকারীর নাম না নিয়ে নন্দীগ্রাম আন্দোলনে মমতা ব্যানার্জীর অবদানের কথা শুনিয়েছেন।দাবী করেছেন বাংলায় ৩৪ বছরের বাম অপশাসনের মুক্তি সূর্য মমতা ব্যানার্জী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *