Breaking News

ধর্ষন মন্তব্যে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলের বিরুদ্ধে অভিযোগ দায়ের

Post Views: website counter

বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পলের বিরুদ্ধে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানাতে অভিযোগ দায়ের হল । বিশ্বজিৎ দাস নামের এক যুবক মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর বিরুদ্ধে কুৎস্যা ও নারী নির্যাতনে উৎসাহ দেওয়ার অভিযোগে এই অভিযোগ দায়ের করেন ।

বিজেপির তরফে অবশ্য এই অভিযোগকে কোন গুরুত্ব দেওয়া হচ্ছেনা।বিজেপির পূর্ব মেদিনীপুর জেলার তমলুক জেলার সাংগঠনিক সভাপতি নবারুন নায়েক জানান আইনের পথেই তৃণমূলের এই মামলার জবাব দেওয়া হবে ।

গত ২৪ নভেম্বর , মঙ্গলবার তমলুকে পূর্ব মেদিনীপুর জেলাশাসকের দফতরের সামনে বিজেপির মহিলা মোর্চার সভায় ছিলেন বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল।সেই সভায় নিজের ভাষনে অগ্নিমিত্রা মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন ।

তিনি বলেন, “বাংলায় মেয়েরা নিরাপদ নন। তৃণমূলের কর্মী-সমর্থকরা ধর্ষণ করছে। দিদিমণি বলে দিয়েছেন, আমি তোদের চাকরি দিতে পারিনি। তাই এন্টারটেইনমেন্টের জন্য তোরা ধর্ষণ কর। এই ধর্ষণের জন্য রেট বেঁধে দিয়েছেন। মহিলাদের ক্ষতিপূরণ দিয়ে দিচ্ছেন। এখানে তো চাকরি নেই তাই ধর্ষণটাও একটা শিল্পের মধ্যে চলে এসেছে।” বিজেপি নেত্রীর এমন কুরুচিকর মন্তব্যের পর থেকেই সমালোচনা শুরু হয়ে রাজনৈতিক মহলে।এবার মামলা দায়ের হল ।

তমলুকের ডহরপুরের বাসিন্দা তৃনমূল কর্মী বিশ্বজিৎ দাস থানায় অভিযোগ করে বলেন বিজেপি নেত্রীর মন্তব্যের জেরে আরো বেশী করে নারী নির্যাতন,ধর্ষনের ঘটনা ঘটবে।তাই দ্রুত এই নেত্রীর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করার।

তৃনমূলের পূর্ব মেদিনীপুর জেলার অন্যতম কো অর্ডিনেটার আনন্দময় অধিকারী বলেন যেমন দল,তেমন নেত্রী।অভিযোগ করেছেন অগ্নিমিত্রা পল নিজে এক জন মহিলা হয় মহিলা মুখ্যমন্ত্রী ও এই রাজ্যের মহিলাদের অপমান করেছেন।আইনের পথেই এর জবাব দেওয়া হবে ।পুলিশ জানিয়েছে অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহন করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *