Breaking News

বনধের সমর্থনে মশাল মিছিল কাঁথিতে

Post Views: website counter

সারা দেশ জুড়ে দশটি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সহ ১২ই জুলাই কমিটি ও গণসংগঠন সমূহের সম্মিলিত আহ্বানে আগামীকাল সাধারণ ধর্মঘটের সমর্থনে বামফ্রন্ট, জাতীয় কংগ্রেস ও সহযোগী দলসমূহের উদ্যোগে একটি সুসজ্জিত মশাল মিছিল গোটা কাঁথি শহর পরিক্রমা করে।

পরে কাঁথির পোস্ট অফিস মোড়ে পথসভা আয়োজিত হয়। পথসভায় সভাপতিত্ব করেন সিআইটিইউ নেতা হরপ্রসাদ ত্রিপাঠী।

মশাল মিছিল ও পথসভার কর্মসূচীতে নেতৃত্ব ও বক্তব্য রাখেন কৃষক সভা র জেলা নেতা তথা প্রাক্তন মন্ত্রী চক্রধর মেইকাপ, সিআইটিইউ নেতা মামুদ হোসেন, কানাই মুখার্জি, সঞ্জিত দাস, ভবানী বেরা এআইটিইউসি নেতা স্বপন পণ্ডা,রাজকুমার চক্রবর্তী, আইএনটিইউসি নেতা মাসুদ মল্লিক, জাতীয় কংগ্রেস নেত্রী রীনা দাস, প্রদীপ পানিগ্রাহী, জাহির আলি শাহ, রাজদুলাল নন্দ,ইউটিইউসি নেতা সেক হোসেন আলি, ১২ ই জুলাই কমিটির মহকুমা যুগ্ম আহ্বায়ক অনল দাস, মিঠুন চক্রবর্তী, মহিলা সমিতির নেত্রী ভবানী পণ্ডা প্রমুখ নেতৃবৃন্দ।

কৃষক সভা র জেলা নেতা তথা প্রাক্তন মন্ত্রী চক্রধর মেইকাপ কৃষি ও কৃষক বিরোধী কালাকানুন বাতিল সহ কেন্দ্রীয় ও রাজ্য সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সর্বস্তরের জনগণকে সাধারণ ধর্মঘট সফল করার আবেদন জানান।

সিআইটিইউ নেতা হরপ্রসাদ ত্রিপাঠী সাধারণ মানুষের রুটিরুজি ও শ্রমিক বিরোধী কোড বাতিলের লক্ষে জনগণকে ধর্মঘট সর্বাত্মক করার আহ্বান জানান। সিআইটিইউ নেতা মামুদ হোসেন বলেন দেশের সংবিধান, গনতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার ভিত্তিকে রক্ষা করতে সর্বস্তরের জনগণকে ধর্মঘটে সামিল হওয়ার আহ্বান জানান।

আইএন টিইউসি নেতা মাসুদ মল্লিক কেন্দ্র ও রাজ্য সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে বাম-কংগ্রেস ও সহযোগী দলসমূহের জোটকে শক্তিশালী করার আবেদন জানান। আগামীকালের ধর্মঘট সমর্থন করার জন্য সকলকে আবেদন জানান এআইটিইউসি নেতা স্বপন পণ্ডা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *