Breaking News

এই ধর্ষনের সরকার থেকে মানুষ মুক্তি চায়:অগ্নিমিত্রা

Post Views: website counter

 

নারীদের সুরক্ষা দিতে পারছেন না,আমফান ক্ষতিগ্রস্থদের টাকা আপনার দলের ছোট বড় নেতারা চুরী করে নেয় ।আর সেই আপনি নাকি দুয়ারে দুয়ারে সরকার পাঠাছেন?ক্ষমতা বদল হলে ইঞ্চিতে ইঞ্চিতে এর প্রতিশোধ নেব আমরা । মঙ্গলবার পূর্ব মেদিনীপুর তমলুক জেলা শাসক অফিস ঘেরাও করে অবস্থান বিক্ষোভ মঞ্চ থেকে এই হুঁশিয়ারি দিলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

অগ্নিমিত্রা পাল সহ পূর্ব মেদিনীপুর জেলার মহিলা মোর্চার নেত্রীরা।সভা শেষে জেলাশাসক দপ্তরের একটি স্মারকলিপি দেয় মহিলা মোর্চার সদস্যারা।
এই জেলা সহ রাজ্য জুড়ে মহিলাদের উপর বাড়তে থাকার প্রতিবাদে এবং সমস্ত নারী নির্যাতন কান্ডের আসামীদের কঠিন শাস্তি প্রদানের দাবীতে মাতৃশক্তি হুংকার র‍্যালী ও জেলা শাসকের দফতর ঘেরাও কর্মসূচী পালন করা হয় ।

সেই সভায় নিজের ভাষনের প্রথম থেকেই রাজ্যের তৃনমূল সরকার ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে তীব্র আক্রমন করেন অগ্নিমিত্রা পাল ।বলেন রাজ্যের মানুষকে মিথ্যা স্বপ্ন দেখিয়ে ক্ষমতায় এসেছিলেন মমতা ব্যানার্জী।সাড়ে নয় বছরে বেকারদের কাজ দিতে পারেন নি,সিঙ্গুর থেকে টাটাদের তাড়িয়ে যুবকদের কর্মসংস্থানের স্বপ্ন চুরমার করেছেন।আর এখন ক্ষমতা থেকে সরে যাওয়ার চার মাস আগে ৩৫ লক্ষ চাকুরী দেওয়ার মিথ্যা বুলি আওড়াচ্ছেন।বলেন দিদির আমলে তার ভাইপো ও ভাইয়েরা সরকারী অর্থ চুরী করে টাকার পাহাড় বানিয়েছে।আর বেকারদের ঠেলে দিয়েছে হতাশায়।তীব্র কটাক্ষ করে বলেন দিদি নিজে একজন মহিলা।অথচ তাঁর রাজত্বে নারীদের কোন সুরক্ষা নেই ।এটা যেন ধর্ষনের সরকারে পরিনত হয়েছে।এই ধর্ষনের সরকার থেকে মানুষ মুক্তি চায় ।

অগ্নিমত্রা অভিযোগ করেছেন তৃনমূলের আমলে পুলিশের একটা বড় অংশ দলদাসে পরিনত হয়েছে।এরা পদোন্নতি আর টাকার লোভে দিদির অপরাধী ভাইদের গার্ড করছে।ক্ষমতা বদল হলেই এই সমস্ত কিছু ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেওয়ার হুমকী দিয়েছেন অগ্নিমিত্রা পাল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *