Breaking News

দক্ষিন কাঁথির প্রাক্তন বিধায়ক শৈলজা দাসকে সম্বর্ধনা রাজদূত ব্যায়ামাগারের

Post Views: website counter

দক্ষিন কাঁথি বিধানসভার দুই বারের প্রাক্তন বিধায়ক শৈলজা দাসকে সম্মান জ্ঞাপন করলো রাজদূত ব্যায়ামাগার।

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির ক্যানেলপাড়ের রাজদূত ব্যায়ামাগারের পক্ষ প্রতি বছর পুজার দিন গুলোতে কাঁথি ও এগরা মহকুমার বাসিন্দা বিভিন্ন ক্ষেত্রের গুনী মানুষদের সম্মানিত করা হয় ।

ব্যায়ামাগারের প্রতিষ্ঠাতা স্বর্গত নিখিলেশ নন্দের মেয়ে তথা ক্লাবের কোষাধ্যক্ষ রাজনন্দিনী নন্দ মিশ্র জানিয়েছেন প্রতি বছর ভ্রাতৃ দ্বিতীয়ায় কয়েক জন গুনী মানুষকে সম্মান জ্ঞাপন করা হয় ।এবারও ভ্রাতৃ দ্বিতীয়ার দিন বলাগেড়িয়া ব্যাঙ্কের আজীবন চেয়ারম্যান তথা এগরার প্রয়াত বিধায়ক সমরেশ দাসকে মরনোত্তর সম্মান জ্ঞাপন করা হয়েছে।

এর পাশাপাশি বিশিষ্ট্য দুই সমাজসেবী কাঁথি লায়ন্স ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তথা প্রাক্তন সভাপতি বারিদ বরন মন্ডল ও কুলাইপদিমা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শ্যামল জানাকে সম্বর্ধিত করা হয় ।কিন্তু দক্ষিন কাঁথির প্রাক্তন বিধায়ক শৈলজা দাস ও কাঁথি লায়ন্স ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তথা বিশিষ্ট্য মৎস্য ব্যবসায়ী হরিপদ বায়েন অনুষ্ঠানে হাজির হতে পারেন নি ।

কয়েকদিন আগে আঠিলাগড়িতে হরিপদ বাবুর বাড়ি গিয়ে তাকে সম্বর্ধিত করা হয় রাজদূত ব্যায়ামাগারের পক্ষ থেকে ।আর আজ সম্বর্ধিত করা হয় শৈলজা বাবুকে।

উল্লেখ্য দক্ষিন কাঁথির দুই বারের বিধায়ক নির্বাচিত হওয়ার পাশাপাশি কয়েক দফায় প্রায় ১০ বছর কন্টাই কো অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান ও কাঁথি পৌরসভায় কয়েক বছর উপ পৌরপ্রধানের দ্বায়িত্ব সামলেছেন শৌলজা দাস ।

বাড়িতে গিয়ে তাঁর হাতে পুষ্প স্তবক,স্মারক তুলে দেন ক্লাবের সভাপতি ডা: শ্রীমন্ত বানিয়া,কোষাধ্যক্ষ রাজনন্দিনী নন্দ,ছট্টু দলাই প্রমুখ।ব্যায়ামাগারের থেকে এই গুনী মানুষটির দীর্ঘায়ু কামনা করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *