Breaking News

তৃনমুলের সন্ত্রাস আটকাতে জনতার আদালতে এসেছি:ভারতী ঘোষ

Post Views: website counter

 

তৃনমুলের সন্ত্রাস আটকাতে জনতার আদালতে এসেছি।আপনাদেরকেও আরো সজাগ ও প্রতিবাদী হতে হবে ।রবিবার পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরের মাধাখালীতে দলের বাইক র‍্যালীতে যোগ দিয়ে বলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ।রাজ্যের শাসক দল সন্ত্রাস করছে এই অভিযোগে রবিবার পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের ভূপতিনগরে প্রতিবাদ বাইক র‍্যালী ছিলো।

এই র‍্যালীকে ঘিরে সকাল থেকে উত্তেজনা চরমে ছিলো।ভারতী ঘোষ বলেন রাজ্যের অন্যান্য প্রান্তের মত ভগবানপুরেও রাজ্যের শাসক দল তৃনমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে তাঁদের কর্মী খুন হয়েছে।তবে এই সন্ত্রাস দিয়ে বিজেপিকে রোখা যাবেনা বলেও দাবি করেন তিনি ।ভারতী ঘোষ জানিয়েছেন তাঁদের এই কর্মসূচীতে যাতে দলীয় কর্মীরা যোগ না দিতে আসে তাই গত কয়েকদিন ধরেই গ্রামে গ্রামে সন্ত্রাসের পরিবেশ তৈরী করেছিলো শাসক দল ।

বাড়ি বাড়ি গিয়ে কর্মীদের হুমকী দেওয়া হয়েছে।তৃনমূলের সেই লাল চক্ষু উপেক্ষা করে দলীয় কর্মীরা কর্মসূচীতে যোগ দেওয়ায় রাস্তায় গাছের গুঁড়ি ফেলে,ইঁট বৃষ্টি করে,লাঠি-বাঁশ নিয়ে হামলা চালিয়ে কর্মীদের উপর হামলা চালিয়েছে।এই কর্মসূচীকে দফায় দফায় শাসক দল বাঁধা দেওয়ার চেষ্টা করেছে বলে অভিযোগ করেন ভারতী ঘোষ ।বলেন ওরা মনে করছে সন্ত্রাস দিয়ে আমাদের আটকাবে।কিন্তু ওরা ভুলে যাচ্ছে বিজেপিকে সন্ত্রাস দিয়ে আটকানো যাবে না ।তিনি সাধারন মানুষকে আরো সজাগ এবং প্রতিবাদী হওয়ার আহ্বান জানিয়েছেন।

বলেন এই সন্ত্রাসের পিরিবেশ থেকে জনতার আদালতে এসেছি।আগামী বিধানসভা নির্বাচনে তৃনমুলের এই সন্ত্রাস, অপশাসন,দুর্নীতির যোগ জবাব দিতে হবে আপনাদের।জুখিয়া বাজারের পর থেকেই দফায় দফায় বিজেপি কর্মীদের ওপর হামলার চেষ্টা হয়। বিজেপির বাইক মিছিল লক্ষ করে ইট ছোড়া হয়। এমনকি এই কর্মসূচীতে আসার পথে বিজেপি কর্মীদের মারধর করে তৃনমূল। এর জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়।তৃনমুল পার্টি অফিসে ভাঙ্গচুর চালায় বিজেপি কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *