Breaking News

ভূপতিনগরে তৃনমুলের পার্টি অফিস ভাঙ্গচুর চালালো বিজেপি কর্মীরা:আক্রান্ত সংবাদ মাধ্যম

Post Views: website counter

 

নিজেদের গোষ্ঠী কোন্দল ঢাকতে রাস্তার ধারে থাকা শাসক দল তৃনমূলের পার্টি অফিসে হামলা চালানোর অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে।একই সাথে পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগরের জুখিয়া বাজারে বিজেপি নেত্রী ভারতী ঘোষের র‍্যালীর সংবাদ সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত হলেন সাংবাদিকরা।ঘটনাটিকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে।আর এই ঘটনার জন্যে একে অপরের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলেছে দুই রাজনৈতিক দলের নেতৃত্বরা।

রাজ্যের শাসক দল সন্ত্রাস করছে এই অভিযোগে রবিবার পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের ভূপতিনগরে প্রতিবাদ বাইক র‍্যালী ছিলো ভারতী ঘোষ এর নেতৃত্বে।এই বাইক মিছিল মাধাখালী যাওয়ার পথে এক্তারপুর বাসস্ট্যান্ড এলাকায় তৃণমূল এর পার্টি অফিস ভাঙচুর করার চেষ্টা করে বিজেপির কর্মীরা।এর জেরে ব্যাপক উত্তেজনা তৈরী হয় ।

আর এই তৃনমূল পার্টি অফিস ভাঙ্গচুরের ছবি তুলতে গিয়ে আক্রান্ত হয় সংবাদ মাধ্যমের কর্মীরা।এদের মধ্যে সোস্যাল মিডিয়ার একটি চ্যানেলের সাংবাদিক গুরুত্বর আহত হয়েছেন।তাঁকে রাস্তায় ফেলে বাঁশ দিয়ে মারধর করা হয়েছে।তাঁর মোবাইল ভেঙ্গে লুট করে নেওয়া হয় ।বাইকের হেলমেট ভেঙ্গে দেওয়া হয় ।খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় বিশাল পুলিশ বাহিনী।

তাঁদের কর্মসূচীতে এই অপ্রীতিকর পরিস্থিতি তৈরী হওয়ার জন্যে শাসক দলের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলেছে বিজেপি।দলের কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী বলেন তাঁদের র‍্যালী আঁটকাতে সারা রাস্তায় বারবার অতর্কিতে হামলা চালিয়েছে তৃনমূল।জুখিয়া বাজারের পর থেকেই দফায় দফায় বিজেপি কর্মীদের ওপর হামলার চেষ্টা হয়। বিজেপির বাইক মিছিল লক্ষ করে ইট ছোড়া হয়। এমনকি এই কর্মসূচীতে আসার পথে বিজেপি কর্মীদের মারধর করে তৃনমূল। তাই পরিস্থিতি উত্তপ্ত হয় । অভিযোগ করেছেন ভারতী ঘোষ এর গাড়ির সামনে গাছের গুঁড়ি ফেলে দেওয়া হয় ।বলেন এক্তারপুরের কাছে তৃনমূল পার্টি অফিস থেকে এই হামলা চালানো হচ্ছিলো বলে উত্তেজিত কর্মীরা ছুটে যায়।

অপরদিকে তৃনমুলের পূর্ব মেদিনীপুর জেলার মুখপাত্র মধুরিমা মন্ডল জানিয়েছেন নিজেদের গোষ্ঠী কোন্দলকে ধামাচাপা দিতে তৃনমূল কর্মী,পার্টি অফিসে হামলা চালিয়েছে বিজেপি।এমনকি সাংবাদিকদেরকেও বাদ দেয়নি।মধুরিমা মন্ডল জানিয়েছেন আমরা পুলিশকে অনুরোধ করেছি অবিলম্বে এই ঘটনায় জড়িত অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের জন্যে।