Breaking News

বিজেপি সমর্থক এই অপরাধে রাতের অন্ধকারে দোকান আগুন

Post Views: website counter

বিজেপির স্থানীয় স্তরে নেতৃত্ব দেওয়ার অপরাধে এক ব্যাবসায়ীর দোকানে আগুন লাগানোর অভিযোগ উঠলো।যদিও তৃনমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

গতকাল অর্থাৎ শনিবার রাত বারোটা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার শহীদ মাতঙ্গিনী ব্লক নেতাজি নগর বাজারে পরপর তিনটি দোকানে বিধ্বংসী আগুনে পুড়ে ভষ্মিভূত। সবজি দোকান, ফল দোকান, ও পানের দোকানে আগুন লাগে। ফল ব্যবসায়ী আবিরাম সামন্ত বল্লুক দু নম্বর অঞ্চলের ৭৩ নম্বর বিজেপির বুথ সভাপতি।

তার অভিযোগ শর্ট সার্কিটে কোনভাবে আগুন লাগার কোন প্রশ্নই নেই। যেহেতু আমি বিজেপি বুথ সভাপতি,তাই তৃণমূলের দুষ্কৃতীরা আগুন লাগিয়েছে বলে আমার ধারণা। তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি আশিস মণ্ডল জানান যে বল্লুক অঞ্চলে আমাদের বুথ সভাপতি ভালো কাজ করছে। এখানের বিজেপির বাড়বাড়ন্ত আটকানোর জন্য তৃণমূলের দুষ্কৃতিরাই আমাদের বুথের সভাপতির দোকানের সহ গরিবদের দোকানে আগুন লাগিয়েছে। আমরা পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করবো।

যদিও তৃণমূলের বল্লুক অঞ্চলের প্রধান উত্তম বর্মন জানান যে ওখানে যদি বিজেপির একজন কর্মীর দোকান থাকে সেখানে আমাদেরও কর্মীর দোকান রয়েছে। তাহলে আমরা কেন ওদের দোকান সহ আমাদের কর্মী দোকান পুড়াতে যাব। আমরা হিংসার রাজনীতি পছন্দ করিনা। এখানে কোনো দলের ব্যাপার নয়।এখানে কোনো কালার দেখা দরকার নেই ।আসলে গরিব মানুষের দোকান পুড়েছে । আমরা পুলিশ এবং বিডিও কে জানিয়েছি পূর্ণাঙ্গ তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। যদিও সেই দোকান গুলিতে আগুন লাগার ঘটনায় রাজনৈতিক চাপা উত্তেজনা শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *