Breaking News

ব্যানার-পোস্টার লাগিয়ে মানুষের মন থেকে মমতাকে সরানো যাবে না:সুপ্রকাশ

Post Views: website counter

দীর্ঘ চার দশকের বেশী সময় ধরে রাজ্যের তথা দেশের নিপিড়ীত মানুষের মুখ মমতা ব্যানার্জী।তাঁর সেই ত্যাগ,মানুষের জন্যে নিজের জীবন তুচ্ছ করে ঝাঁপিয়ে পড়ার ইতিহাস ব্যানার-পোস্টার দিয়ে মুছে ফেলা যাবেনা।শনিবার হলদিয়াতে নিজের ভাষনে রাজ্যের পরিবহন,সেচ ও জলসম্পদ উন্নয়ন মন্ত্রী শুভেন্দু অধিকারীর নাম না নিয়ে বলেন যুব তৃনমূল নেতা সুপ্রকাশ গিরি।

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়াতে যুব তৃনমূল কংগ্রেসের রাজ্য সহ সভাপতি
সুপ্রকাশ গিরির নেতৃত্বে মহামিছিল ও জনসভা অনুষ্ঠিত হয়। আয়োজকেরা জানিয়েছেন আজকের জমায়েতে স্বতঃস্ফূর্ত জন জোয়ার আর যুবসমাজের উদ্দীপনা আরো একবার প্রমান করলো হলদিয়ার মানুষ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সাথে আছে।

উল্লেখ্য হলদিয়া শহর তৃণমূল যুব কংগ্রেসের আহবানে আজ কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে এই মহা মিছিল ও জনসভার আয়োজন করা হয় । এই মিছিল ও জনসভায় যুব তৃনমূল কংগ্রেসের রাজ্য সহ সভাপতি সুপ্রকাশ গিরি ছাড়াও উপস্থিত ছিলেন হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দেবপ্রসাদ মন্ডল, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সহ-সভাপতি সেক সুফিয়ান,হলদিয়া শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি আজগর আলী , পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি পার্থ মাইতি , এছাড়াও তৃণমূল কংগ্রেস ও তৃণমূল যুব কংগ্রেসের অন্যান্য নেতৃত্ববৃন্দ ।

এই কর্মসূচী থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুপ্রকাশ গিরি বলেন পোস্টার-ব্যানার দিয়ে রাজনীতি হয় না ।গত কয়েক মাস ধরে এমন একটা পরিবেশ তৈরীর চেষ্টা হচ্ছে।এক মাত্র কাজ দিয়ে,উন্নয়ন দিয়ে,সমস্যায় পাশে দাঁড়িয়ে মানুষের হৃদয় যায়গা করতে পারলেই রাজনীতি করা সম্ভব।মমতা ব্যানার্জী তাঁর কাজের মাধ্যমেই মানুষের হৃদয়ে যায়গা করে নিয়েছেন।তাই ব্যানার-পোস্টার লাগিয়ে মানুষের হৃদয় থেকে ওনাকে সরানো যাবে না ।উল্লেখ গত চার পাঁচ মাস ধরে সরকারী কিংবা দলীয় কর্মসূচীতে সেই ভাবে দেখা পাওয়া যাচ্ছেনা রাজ্যের পরিবহন,সেচ ও জলসম্পদ উন্নয়ন মন্ত্রী শুভেন্দু অধিকারী।কিছু অরাজনৈতিক সভায় তাঁর ভাষনে জল্পনা বাড়চ্ছে তাঁর তৃনমূলে থাকা নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *