Breaking News

গাড়ি থেকে তোলা তুলতে গিয়ে পুলিশের জালে পুলিশ !

Post Views: website counter

দীর্ঘ দিন ধরেই নানা মহল থেকে অভিযোগ উঠছিলো।এবার সেই অভিযোগ খতিয়ে দেখে নাইট পেট্রলিংয়ের নামে রাস্তা আটকে পাইকারিহারে পণ্যবাহী গাড়ি থেকে তোলা আদায়ের অভিযোগে পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানার তিন পুলিস কর্মীকে সাসপেন্ড
করলেন পূর্ব মেদিনীপুরের নব নিযুক্ত পুলিস সুপার সুনীল কুমার যাদব।জেলা পুলিশ সুপারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন  স্থানীয় ব্যবসায়ী মহল।

পুলিশ সুত্রে জানা গেছে রাস্তা আটকে পাইকারিহারে পণ্যবাহী গাড়ি থেকে তোলা আদায়ের অভিযোগে শাস্তিপ্রাপ্ত পুলিশ কর্মীদের মধ্যে  এক জন এএসআই।নাম সুধাংশু সামন্ত।বাকী দুই জন কনস্টেবল।এরা হলেন সুদীপকুমার দোয়ারি ও মানস মুদি। প্রত্যেকেই এগরা  থানায় কর্মরত ছিলেন।

অন্যান্য দিনের মত গত ১৮ নভেম্বর রাতে ওই তিনজন এগরা-খড়্গপুর রাজ্য সড়কের কৌরদা এলাকায় টহলদারি গাড়ি নিয়ে রাত  পাহারায় নিযুক্ত ছিলেন।অভিযোগ সেই সময় এই অভিযুক্ত তিনজন পুলিশ কর্মী গাড়ি আটকে যথেচ্ছ টাকা তোলে। সেই দিন রাতে আবার এলাকার আইন শৃঙ্খলার পরিস্থিতি সরজমিনে দেখতে সারপ্রাইজ ভিজিটে বের হন অতিরিক্ত পুলিস সুপার(গ্রামীণ)। তাঁর নজরে আসে এই কান্ড।সাথে সাথে তিনি নাইট টহলদারি পুলিশের গাড়ি সার্জ করে ভিতর থেকে নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করেন।

সেই ঘটনা নিয়ে অতিরিক্ত পুলিস সুপারের রিপোর্ট পেয়ে তিনজনকে সাসপেন্ড করেন এসপি। পূর্ব মেদিনীপুরের নব নিযুক্ত পুলিস সুপার সুনীল কুমার যাদব বলেন, লরি আটকে টাকা তোলার ঘটনায়  তিমজনকে সাসপেন্ড করা হয়েছে।তাঁদের থেকে পুলিশের পোষাক নিয়ে নেওয়া হয়েছে। তাদের লাইনে ক্লোজ করে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *