Breaking News

শুভেন্দু অধিকারী, সৌগত রায়-সহ ৫ জন তৃণমূল সাংসদ বিজেপিতে:অর্জুন সিং

Post Views: website counter

 

শুভেন্দু অধিকারী, সৌগত রায়-সহ ৫ জন তৃণমূল সাংসদ যে কোনও সময়ে শিবির বদলাতে প্রস্তুত, দাবি বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। শনিবার সকালে ছটপুজো উপলক্ষে নৌকায় গঙ্গা ভ্রমণের সময়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন তিনি। আর তার জেরে রাজ্য রাজনীতিতে তীব্র আলোড়ন পড়ে গেছে।

সাম্প্রতিক কালে নানান ঘটনা প্রভাবে প্রশ্ন উঠতে শুরু করে শুভেন্দু অধিকারীর সাথে দলের সঙ্গে কি দূরত্ব বাড়ছে? অনাস্থা তৈরি হচ্ছে? তবে কি এবার তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে পা রেখে নতুনভাবে রাজনৈতিক কেরিয়ার শুরু করার কথা ভাবছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম বিশ্বস্ত সৈনিক শুভেন্দু অধিকারী? এমনই নানা জল্পনা চলছিল। তিনিই জিইয়ে রাখছিলেন জল্পনা।কারন অরাজনৈতিক একাধিক সভায় নানা ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন রাজ্যের পরিবহণ মন্ত্রী।

জল্পনা আরো বাড়িয়ে সেই তালিকায় এবার সৌগত রায়ের নামও জুড়লেন প্রাক্তন তৃণমূল বিধায়ক, বর্তমান বিজেপি সাংসদ অর্জুন সিং। শুভেন্দু অধিকারী, সৌগত রায়-সহ ৫ জন তৃণমূল সাংসদ যে কোনও সময়ে শিবির বদলাতে প্রস্তুত, এই মন্তব্যের পর অর্জুন আরও বললেন, ”শুভেন্দু অধিকারীর মতো জননেতা যদি তৃণমূল ছেড়ে দেন, সরকার পড়ে যাবে। তৃণমূলের আর কোনও শক্তি থাকবে না।”

অর্জুন সিংয়ের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বর্ষীয়ান তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন  ”আমি রাজনীতি ছেড়ে দেব, মরে যাব। তবু বিজেপিতে কিছুতেই যাব না। কারণ, বিজেপিকে সাম্প্রদায়িক দল বলেই আমি মনে করি। তার বিরুদ্ধে লড়াই সবসময় জারি থাকবে। উনি যা বলছেন, তা বিজেপির মিথ্যা প্রচার, গুজব উসকে দেওয়ার নীতি।”

উল্লেখ্য রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের অনেকেই শুভেন্দু অধিকারীরকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে স্বাগত জানিয়েছেন। সেই তালিকায় এবার সৌগত রায় সহ আরো চার সাংসদের নাম জড়ানোর জেরে রাজ্য রাজনৈতিক মহলে চাঞ্চল্য তৈরী হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *