Breaking News

রামনগরে মহাসমাবেশের আগে খেজুরীতে বিজেপি কর্মীর উপরে হামলা

Post Views: website counter

মাঝে আর মাত্র কয়েক ঘন্টা।শনিবার পূর্ব মেদিনীপুর জেলার রামনগরে রেল স্টেশন সংলগ্ন ময়দানে বিজেপির মহা সমাবেশ।তার আগেই উত্তপ্ত হয়ে উঠলো খেজুরী।

ভারতীয় জনতা পার্টির কাঁথি সাংগঠনিক জেলার খেজুরী বিধানসভার অন্তর্গত খেজুরী-১ পূর্ব মন্ডলের ১৭ নং শক্তি কেন্দ্রের কলাগাছিয়া ১৩৪ নম্বর বুথের যুব মোর্চার সদস্য সত্যজিৎ দাস এর উপর শাসক দল আশ্রীত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ।ঘটনাটিকে ঘিরে রাতেই উত্তেজনা ছড়ালো খেজুরীতে।

ভারতীয় জনতা পার্টির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ কুমার চক্রবর্তী জানিয়েছেন শনিবার, রামনগরের জনসমাবেশে দলের সর্ব ভারতীয সাধারন সম্পাদক কৈলাস বিজয় বর্গীয় ,সর্ব ভারতীয় সম্পাদক অরবিন্দ মেমন, রাজ্যের সাধারন সম্পাদক সাংসদ লকেট চ্যাটার্জি,রাজ্য সাধারণ সম্পাদক সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত সহ অন্যান্য রাজ্য ও জেলা তৃনমূল নেতৃত্ব।

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা নেতৃত্বের দাবী দলীয় সেই কর্মসূচির প্রস্তুতির কাজ সেরে   বাড়ি ফেরার পথে সত্যজিৎ দাস নামে তাঁদের যুব মোর্চার এক সক্রিয় কর্মীর উপরে অতর্কিতে হামলা চালায় রাজ্যের শাসক দল তৃণমূলের আশ্রীত কিছু দুষ্কৃতীরা হঠাৎ করে আক্রমণ করে।বিজেপির আরো অভিযোগ হামলাকারীর যুব মোর্চার এই কর্মীর মাথায় ধারালো অস্ত্র নিয়ে আঘাত করে।

বিজেপির অভিযোগ মহাসমাবেশের আগে তাঁদের কর্মীকে খুন করে সন্ত্রাসের পরিবেশ তৈরীর চেষ্টা চালিয়েছে শাসক দল ।তাঁদের দাবি দুষ্কৃতীদের লক্ষ্যভ্রষ্ট হওয়ায় এবং আহত সতজিৎ এর চিৎকার শুনে স্থানীয় কিছু মানুষ ঘটনাস্থলে দৌড়ে আসায় হামলাকারীরা পালিয়ে যেতে বাধ্য হয় ।স্থানীয়রাই আহত যুব মোর্চার এই কর্মীকে উদ্ধার করে চিকিৎস্যার ব্যাবস্থা করেন ।এই বিষয়ে শাসক দল কিংবা পুলিশের এখনো কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *