Breaking News

হলদিয়াতে রাতের অন্ধকারে সরকারী প্রকল্পের ফলক ভাঙ্গলো দুষ্কৃতীরা

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়াতে রাতের অন্ধকারে কে বা কারা পথশ্রী প্রকল্পের ফলক ভেঙ্গে দিয়ে গেল ! রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনেক প্রকল্পের অন্যতম প্রকল্প পথশ্রী ।

মুখ্যমন্ত্রীর সেই স্বপ্নের প্রকল্প কিছুদিন আগেই পূর্ব মেদিনীপুর জেলার জেলা পরিষদের সহযোগিতায় বিভিন্ন এলাকায় কাজের জন্য শিলান্যাস হয়েছে ।সেই সকল শিলান্যাস অনুষ্ঠানের বিভিন্ন জায়গায় কোথাও জেলা পরিষদ,কোথাও পঞ্চায়েত,কোথাও পঞ্চায়েত সমিতির জন প্রতিনিধিরা আবার কোথাও জেলা শাসক গিয়েছিলেন। এই পথশ্রী প্রকল্পের ফলক উন্মোচনের জন্য হলদিয়া উন্নয়ন ব্লক চকদ্বীপা অঞ্চলে খিরিসতলার কাছে কর্মতীর্থ প্রকল্প যেখানে শুরু হয়েছিল সেখানে অনুষ্ঠান করা হয়। সেই অনুষ্ঠান থেকেই আনুষ্ঠানিক ভাবে এই প্রকল্পের ফলক উন্মোচন হয়েছিল।

সেই সভায় হলদিয়া উন্নয়ন ব্লকের সমষ্টি আধিকারিক তুলিকা দত্ত ব্যানার্জি, হলদিয়া পঞ্চায়েত সমিতির সভাপতি সুব্রত হাজরা,সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য সোমনাথ ভূঁইয়া, পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ আলোক দাস, পূর্ব মেদিনীপুর জেলা শিক্ষা সংসদের চেয়ারম্যান মানস দাস প্রমূখ।
সেই প্রকল্পের ফলক বৃহস্পতিবার রাতের অন্ধকারে কে বা কারা ভেঙে দিয়েছে। এই নিয়ে চাঞ্চল্য শুরু হয়েছে। যদিও ওই রাস্তার কাজ শুরু হবে বলে ইতিমধ্যে বালিশ  চিপস,ইত্যাদি পড়েছে।আর তার আগেই রাতের অন্ধকারে দুষ্কৃতিরা প্রকল্পের ফলক ভাঙচুর ! এলাকার মানুষের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্থানীয় তৃনমূল নেতৃত্বরা বলেন কে বা কারা ভেঙেছে তদন্ত করে দেখা হবে। পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে।একই সাথে এই তৃনমূল নেতাদের সন্দেহ এইসব কাজ বিরোধী দলের কর্মী বা আশ্রীত দুষ্কৃতীরা ছাড়া আর কারো নয়। তাঁরা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিভিন্ন প্রকল্প  এর মাধ্যমে সারা রাজ্য জুড়ে উন্নয়নের জোয়ার চলছে। আর সেই উন্নয়নের জোয়ারে স্তব্ধ করার জন্য এই ধরনের প্রকল্পের ফলক ভেঙে দিয়ে তারা মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *