Breaking News

করোণা যুদ্ধে পরাজিত জাতীয় স্তরের কাবাডি খেলোয়াড় আমিনুল

Post Views: website counter

মারন ভাইরাস করোনা সংক্রমিত হয়ে অকালে মৃত্যু ঘটলো ক্রীড়া জগতের এক নক্ষত্রের।মৃত খেলোয়াড় আমিনুল পূর্ব মেদিনীপুর জেলা শিল্প শহর হলদিয়া পৌরসভা ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলো। গত কয়েকদিন আগেই শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে পড়ায় চিকিৎস্যার জন্যে তাকে কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে তার পরিবারের লোকেরা।

পরে জানা যায় আমিনুল এর করোনা পজিটিভ ধরা পড়েছে। পরিবার সুত্রে জানা গেছে একদিকে শ্বাসকষ্ট, অন্যদিকে থাইরয়েড সহ অন্যান্য রোগ সবগুলোই একত্রিত হয়ে চরম অসুস্থ্য হয়ে পড়ে আমিনুল। এর ফলে মাত্র ৪৮ বছর বয়সে শেষ নি:শ্বাস ত্যাগ করতে হোল তাঁকে।

স্থানীয় স্তরের পাশাপাশি জেলা ও রাজ্য স্তরে কাবাডি খেলার বিচারক হিসেবে তার দক্ষতা দেখিয়েছেন।এমনকি কাবাডির বিচারক হিসেবে জাতীয় স্তরে অনেক প্রতিযোগিতায় তিনি যোগদান করেছেন।এলাকার যুবকদের জন্য কাবাডির পাশাপাশি অন্য বিভিন্ন খেলার জন্য পরিকল্পনা করছেন,সহযোগিতা করেছেন।স্থানীয় আবাহনী চক্র ক্লাবের ক্রীড়া সম্পাদক হিসেবে সুনাম অর্জন করে ছিলেন তিনি।রাজ্যের কাবাডি খেলার বিচারক হিসেবে তাঁর সুনাম ছিল অসামান্য।

বহু ছেলেমেয়েকে কাবাডি খেলা প্রশিক্ষণ দিয়ে ভারতীয় দলের হয়ে ন্যাশনালে খেলার সুযোগ করে দিয়েছেন। হলদিয়া ক্রীড়াঙ্গনকে উন্নত করার জন্য স্থানীয় কাউন্সিলরকে আবাহনীর চক্রের তরফ থেকে ডেপুটেশন পর্যন্ত দিয়েছেন। বর্তমানে পূর্ব মেদিনীপুর জেলার কাবাডি অ্যাসোসিয়েশনের সম্পাদক ছিলেন ।তার আকস্মিক মৃত্যু শোকাহত পুরো এলাকা,ক্রীড়া জগত ।

এই ক্রীড়া ব্যাক্তিত্বের মৃত্যু সংবাদ শুনে এলাকার কাউন্সিলর চেয়ারম্যান ইন কাউন্সিল ক্রীড়াবিদ আজগর আলী (পল্টু) তাঁর আত্মার চিরশান্তি কামনা করেছেন এবং তার শোকস্তব্ধ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তার এই মৃত্যুতে এলাকার বড় ক্ষতি হলো বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *