Breaking News

লাভ জেহাদ:প্রেম প্রস্তাব প্রত্যাখান,নিকিতাকে প্রকাশ্যে গুলি করলো তৌসিক

Post Views: website counter

গত ২০১৮ সাল থেকে বারবার প্রেমের নামে ফুঁসলিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেও সফল না হওয়ায় প্রেমিকা নিকিতাকে ভরদুপুরে প্রকাশ্য রাস্তায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালিয়ে খুন করলো প্রেমিক তৌসিফ !

হরিয়ানার ফরিদাবাদের এই ঘটনায় ‘লাভ জেহাদের’ যোগ রয়েছে বলে অভিযোগ করেছে মৃতার পরিবার। ইতিমধ্যে মুল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার একটি সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, নিহত নিকিতা অন্য এক তরুণীর সঙ্গে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। একটি গাড়ি থেকে দুই যুবক নেমে এক জন তাঁকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করছেন। তরুণী প্রাণপণ চেষ্টা করছেন পালানোর। হাত ধরে টানাটানি, ধস্তাধস্তির মধ্যেই আচমকা পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালিয়ে দেয় ওই যুবক। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন নিকিতা। দৌড়ে গাড়িতে উঠে পালিয়ে যান দু’জন।

মৃতা নিকিতা তোমার এর পরিবার এটি লভ জিহাদ এর ঘটনা বলে অভিযোগ করেছে । তাদের দাবি, তরুণীর প্রতি আসক্ত ছিল মূল অভিযুক্ত। সে ও তার বন্ধু মিলে কলেজের বাইরে মেয়েটিকে খুন করে। মেয়েটির পরিবার আরও জানিয়েছে, ২০১৮ সালেও মূল অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল তারা। পরে পারস্পরিক সমঝোতার মাধ্যমে সব মিটিয়ে নেওয়া হয়। হরিয়ানার পুলিশ কমিশনার জানিয়েছেন, ‘২০১৮ সালে, তৌসিফের বিরুদ্ধে অপহরণের মামলা করেছিল নিকিতার পরিবার। তবে পরে তারা আর অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চায়নি। আমরা এখন তৌসিফকে গ্রেফতার করেছি।’

ফরিদাবাদে খুনের ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা অভিযোগ নিয়েছে জাতীয় মহিলা কমিশন। কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা বলেছেন, ‘সুয়ো মোটো অভিযোগ নিয়েছে এনসিডব্লিউ এবং অন্য অভিযুক্তকে ধরতে হরিয়ানার ডিজিপিকে চিঠি লিখছে কমিশন।’

সোমবারের ঘটনার প্রতিবাদে মঙ্গলবার ফরিদাবাদের বিভিন্ন দোকান ভাঙচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ধরনায় বসে প্রতিবাদকারীরা। ধরনায় মেয়েটির পরিবারও রয়েছে। নিকিতার মায়ের কথায়, মূল অভিযুক্তকে যতক্ষণ না এনকাউন্টার করা হচ্ছে, ততক্ষণ মেয়ের দেহ তাঁরা দাহ করবেন না। সোশ্যাল মিডিয়াতেও নিকিতার জন্য সুবিচার দাবি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *