Breaking News

তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে শিশু ও কিশোর কিশোরীদের বস্ত্রদান শালবনীতে

Post Views: website counter

 

মারন ভাইরাস করোনা মহামারীতে মানুষের কাছে এবার দেবীর আগমন একেবারে অন্যরকমের। টানা লকডাউনের জেরে কাজ হারিয়েছে বহু মানুষ।পরিবারের সকল সদস্যের দুই বেলা অন্ন সংস্থান করতে দিশেহারা বেশীর ভাগ মানুষ।

এই ভয়াল পরিবেশে,চরম আর্থিক মন্দাতে পূজার আনন্দ করার সামর্থ্য অনেকেরই নেই। লকডাউনের প্রথম দিন থেকেই পশ্চিম মেদিনীপুর জেলার সদর উত্তর চক্র তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তন্ময় সিংহের নেতৃত্বে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে বারবার। এই শারদীয়ার প্রাককালে ছাত্র যুব শিক্ষক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্বন্বয় মঞ্চের সহায়তায় শালবনীতে শতাধিক শিশু ও কিশোর কিশোরীদের নতুন বস্ত্র, মাস্ক ও শিক্ষা উপকরণ বিতরণ করলো সদর উত্তর চক্র তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতি।

সংগঠনের তরফে তন্ময় সিংহ চক্রের শিক্ষক শিক্ষিকাদের ধন্যবাদ দেওয়ার পাশাপাশি জানান, সংগঠনের রাজ্য সভাপতি অশোক রুদ্রের অনুপ্রেরণায় ও নেতৃত্বে সারা রাজ্যে করোনা মহামারীর সময় শিক্ষক শিক্ষিকারা মানুষের পাশে আছে,সেই আদর্শের জন্য তাদের তরফে এই ক্ষুদ্র প্রচেষ্টা। পশ্চিমবঙ্গের মানবিক মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ও শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জী যেভাবে শিক্ষক শিক্ষিকাদের পাশে আছেন সেই প্রচেষ্টা কে ধন্যবাদ জানান উপস্থিত শিক্ষক শিক্ষিকাদের তরফে অজিত দুলে, লক্ষী সামন্ত,অভিজিৎ ঘোষ, অমিত কুমার মারিক ও বাপ্পা বিষয়ী।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সম্বন্বয় মঞ্চের তরফে কুনাল কান্তি শীট ও ঠাকুরদাস মাহাত।

(জরুরি ঘোষণা: কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য কয়েকটি বিশেষ হেল্পলাইন চালু করেছে পশ্চিমবঙ্গ সরকার। এই হেল্পলাইন 
নম্বরগুলিতে ফোন করলে অ্যাম্বুল্যান্স বা টেলিমেডিসিন সংক্রান্ত পরিষেবা নিয়ে সহায়তা মিলবে। পাশাপাশি থাকছে একটি সার্বিক
হেল্পলাইন নম্বরও।

• সার্বিক হেল্পলাইন নম্বর: ১৮০০ ৩১৩ ৪৪৪ ২২২

• টেলিমেডিসিন সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-২৩৫৭৬০০১
• কোভিড-১৯ আক্রান্তদের অ্যাম্বুল্যান্স পরিষেবা সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-৪০৯০২৯২)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *