Breaking News

দূগা’পুজা উপলক্ষে বস্ত্র বিতরণ

Post Views: website counter

 

আসন্ন দূর্গা পুজা উপলক্ষে রবিবার এবং সোমবার, দুদিন ব্যাপি বস্ত্র বিতরণের আয়োজন করে হাওড়ার উলুবেড়িয়ার বাসুদেবপুর তূনমুল কংগ্রেস এর ২২ নম্বর বুথ কমিটি।রঘুদেবপুর শিব মন্দিরের সামনে রঘুদেবপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য তরুণ কান্তি ঘোষালের উদ্যোগে প্রতি বছরের মত এবছরেরও বস্ত্র বিতরণের অনুষ্ঠান করা হয়।

এই অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি।বিশেষ অতিথি ছিলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের সভাপতি বেনুকুমার সেন ।

উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের    বিধায়ক ইদ্রিশ আলি তাঁর ভাষণে বলেন, রঘুদেবপুর অঞ্চলের মধ্যে এই বুথের মানুষ জন খুব ধম’নিরপেক্ষ ।তিনি বলেন, মমতা ব্যানার্জির নির্দেশে এবং তরুণ ঘোষালের অনুরোধে আমি এই জায়গায় একটি বাতিস্তম্ভ দেব বলেছিলাম।ইতিমধ্যেই সেই বাতিস্তম্ভ জ্বলছে ।আপনারা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির হাত শক্ত করুন ।আমরা সকলে মিলে আপনাদের এলাকায় আরও উন্নয়ন করবো ।বিধায়ক ইদ্রিশ আলি আরও বলেন, উন্নয়নের কান্ডারি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি পশ্চিমবঙ্গে উন্নয়নের জোয়ার বয়ে দিচ্ছেন , তাই বিজেপি সহ বিরোধীদের হিংসায় গা জ্বালা করছে ।

বেনুকুমার সেন তাঁর ভাষণে দূগা’পুজার তাৎপর্য ব্যাখা করেন ।তিনি বলেন আমাদের সকলের অভিভাবক বিধায়ক ইদ্রিশ আলি খুব ভালো কাজ করছেন , আমরা সকলে ঐক্যবদ্ধ ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তরুণ ঘোষাল, বাদশা মিদ্দে, গ্রাম প্রধান তিথি দোলুই, উপ প্রধান জুবের আলম, সঞ্জয় মাইতি, দিলীপ মূখাজী’ , নবাব জমাদার প্রমুখ ।সাংস্কৃতিক অনুষ্টানে ছোট ছোট বাচ্চা মেয়েরা নাচে গানে সকলকে মুগ্ধ করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *