Breaking News

জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা

Post Views: website counter

 

শনিবার দুপুরে ভয়াবহ দুর্ঘটনার স্বাক্ষী থাকলো
পূর্ব মেদিনীপুর জেলার দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে হেঁড়িয়া ঠাকুরনগর।হিন্দি সিনেমার মত একটা গাড়ির পেছনে একের পর এক গাড়ির ধাক্কা আর এর জেরে প্রচন্ড শব্দে স্থানীয় মানুষদের মধ্যে আতংক চরম আকার ধারন করে।দুর্ঘটনার কবলে পড়ে ঘটনাস্থলে মৃত এক প্রাইভেট কারের যাত্রীর।আহত কমপক্ষে ১২ জন।এর মধ্যে শিশু-মহিলা মিলিয়ে কয়েক জনের অবস্থা আশংকা জনক।আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎস্যার জন্যে নিয়ে যাওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে নন্দকুমার থেকে দিঘাগামী একটি মাল বোঝাই লরি নিয়ন্ত্রন হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি প্রাইভেট কারের মুখোমুখি ধাক্কা মারে। অপরদিকে এর জেরে পেছনে থাকা দিঘাগামী দুটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা মারে ।এই গাড়ী গুলি পাল্টি খেয়ে রাস্তার ধারে ছিটকে যায়।একটি গিয়ে নয়নজলিতে পড়ে ।

এই দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে বন্ধ হয়ে যায় যান চলাচল।খবর পেয়ে ছুটে আসে হেঁড়িয়া থানার পুলিশ।আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।মৃত মহিলার দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। পুলিশ জানিয়েছে মৃতার নাম সানু বিবি (৩৩)। তার বাড়ী উওর চব্বিশ পরগনা এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হেঁড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। আহতদের উদ্ধার করে হেঁড়িয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হলে তমলুক জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।তবে ঘটনার কয়েক ঘন্টা পরেও এলাকা থমথমে।

স্থানীয়রা জানিয়েছেন জাতীয় সড়কের উপর দিয়ে নিয়ন্ত্রনহীন ভাবে কিছু গাড়ি ছুটিয়ে নিয়ে যায় চালক।আর তার জেরেই মাঝে মধ্যে বিপত্তি লেগে থাকছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *