Breaking News

নন্দীগ্রামের ১৫ হাজার মানুষকে পুজায় নতুন কাপড় উপহার দিলেন শুভেন্দু

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম বিধানসভা এলাকার বাসিন্দা ১৫ হাজার মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দিলেন এলাকার বিধায়ক তথা পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন, জলসম্পদ উন্নয়ন ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী ।শনিবার নন্দীগ্রাম হরিপুর কৃষক বাজারে শারদীয় উৎসব ও দুর্গা পূজা উপলক্ষে নন্দীগ্রামের জমি রক্ষার আন্দোলনে শহীদ পরিবার ও আহত এবং দুঃস্থ পরিবার গুলোর হাতে নতুন বস্ত্র  তুলে দিলেন তিনি।

গত ২০০৭ সালের পর থেকেই নন্দীগ্রাম জমি রক্ষা আন্দোলনের প্রধান কান্ডারি শুভেন্দু অধিকারি প্রতি বছর নিয়ম করে দূর্গা পূজা ও ঈদের সময়ে নতুন বস্ত্র তুলে দেন । এবারেও সেই একই ভাবে নন্দীগ্রামেরজমি রক্ষার আন্দোলনে শহীদ- আহত পরিবার সদস্যদের  পাশাপাশি এই বিধানসভা এলাকার দুটি ব্লকের দু:স্থ সকল পরিবারের সদস্যদের হাতে নতুন বস্ত্র তুলে দিয়েছেন এলাকার বিধায়ক তথা পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন, জলসম্পদ উন্নয়ন ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী ।

বস্ত্র বিতরন অনুষ্ঠানে এলাকার বিধায়ক তথা পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন, জলসম্পদ উন্নয়ন ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন  গত ২০০৮ সাল থেকে তিনি এভাবেই নন্দীগ্রামের পাশে থেকেছেন ।শুভেন্দু বাবু বলেন নন্দীগ্রাম ১ ও ২ নং ব্লক মিলিয়ে ১৫  হাজারের বেশী মানুষকে এই বস্ত্র তুলে দেওয়া হয়েছে।এদিন এখানে আনুষ্ঠানিক ভাবে এর সূচনা হল ।এর পর উপভোক্তাদের বাড়ি বাড়ি গিয়ে নতুন জামা কাপড় তুলে দেওয়া হবে ।এদিনকেও সকলকে স্বাস্থ্য বিধি মেনে ও শারিরীক দুরত্ব বজায় রেখে উৎসবে সামিল হওয়ার আহ্বান জানান মন্ত্রী।

পূজার আগে মন্ত্রীর থেকে নতুন জামা কাপড় উপহার পেয়ে খুশী স্থানীয় বাসিন্দারা।তাঁরা জানিয়েছেন শুভেন্দু বাবু সারা বছর ধরে তাঁদের সাথে থাকেন।নন্দীগ্রাম জমি রক্ষার আন্দোলনের সময় থেকেই এই আত্মীয়তা গড়ে উঠেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *