Breaking News

কয়েক লক্ষ টাকার হেরোইন সহ ৩ দুষ্কৃতী গ্রেফতার

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

৫ লক্ষ টাকার হেরোইন সহ গ্রেফতার ৩ জন দুষ্কৃতী। সেই সাথে উদ্ধার হয়েছে ৫ লক্ষ ৭৩ হাজার ৯০০ টাকা ।

বারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপ গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর থানার পুলিশকে সঙ্গে নিয়ে ক্যানিং শাখার বেতবেরিয়া স্টেশন এলাকার একটি ঘর থেকে হাত বদল হওয়ার সময় ৪০০ গ্রাম হিরোইন এর সাথে নগদ ৫ লক্ষ ৭৩ হাজার টাকা উদ্ধার করেছে।একই সঙ্গে পুলিশের অভিযানে এক মহিলা সহ ৩ জন দুষ্কৃতী ধরা পড়ে যায়।তাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধৃত তিনজনের মধ্যে পান্ডা সেই মহিলা।পুলিশ সুত্রে জানা গেছে ধৃত মহিলার নাম শিউলি বিবি।পুলিশ জানিয়েছে দীর্ঘদিন ধরে হেরোইন ব্যবসা করছে শিউলি বিবি। আরো জানা গেছে পুলিশের অভিযানে ধরা পড়া ওয়াসিম লস্কর একজন ক্রেতা। এছাড়াও ধরা পড়েছে মোশারফ লস্কর। কলকাতার পার্ক সার্কাস এলাকার বাসিন্দা গাঁজা বিক্রি করতে গিয়েছিল ওয়াসিমের কাছে।

বারুইপুর জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ ও বারইপুর থানা পুলিশ যৌথ উদ্যোগে শিউলি বিবি বাড়িটা পুরো ঘিরে রেখেছিল। তারপর যখন বিক্রেতা ওই গাঁজা বিক্রি করতে আসে তখন হাতেনাতে ধরে ফেলে পুলিশ।

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বাসু বারুইপুর থানায় সাংবাদিক বৈঠক করে জানান পুজোর আগে বড় সড়ো সাফল্য এসজি ও বারুইপুর থানার পুলিশের।

পুলিশ সূত্রে খবর আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে। ধৃতদের বিরুদ্ধে এনডিপিস অ্যাক্ট এ মামলা রুজু করা হয়েছে।আদালতে তাদের নিজেদের হেফাজতে নেয়ার জন্য কোর্টে আবেদন করবে।

এই হিরোইন তারা কোথা এনেছে এই তিন জন জেরা করবে। কোন কোন এলাকায় কাদের কাছে বিক্রি করতো সেটাই খোঁজ চালাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *