Breaking News

মদ্যপ অবস্থায় মোটর বাইক নিয়ে লাইট পোস্টে ধাক্কা:মৃত – ১,আহত -১

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

রাতের বেলায় মদ্যপ অবস্থায় মোটর বাইক চালিয়ে বাড়ি ফেরার পথে,নিয়ন্ত্রন হারিয়ে সোজা গিয়ে ধাক্কা ইলেকট্রিক পোস্টে ।সজোরে ধাক্কা মারায় মোটর বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে বাইকের দুই আরোহী।ঘটনাটা স্থানীয়দের নজরে আসতেই তাঁরা সঙ্গে সঙ্গে রাস্তায় ছিটকে পড়া দুই আশঙ্কাজনক মোটর বাইক আরোহীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে গেলে চিকিৎসকরা একজন দুর্ঘটনাগ্রস্থকে মৃত বলে ঘোষণা করে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাত্রে দক্ষিন ২৪ পরগনার বারুইপুর ফুলতলায়।

জানা গেছে দুর্ঘটনার কবলে পড়ে মৃত যুবকের নাম পলাশ মন্ডল(৩৮)।মৃত যুবক ইমারতি ব্যবসায়ী।পুলিশ সুত্রে জানা গেছে পলাশ মন্ডলের বাড়ি সোনারপুর থানা অন্তর্গত কালিকাপুর এর স্টেশনে কাছে। গতকাল রাত্রে নিজের মোটর বাইক চালিয়ে একজন বন্ধুকে সঙ্গে নিয়ে বারুইপুর ফুলতলা দিকে আসছিলো পলাশ।

স্থানীয়রা জানিয়েছেন এই ইমারতি ব্যাবসায়ী যুবক মদ্যপ অবস্থায় থাকায় মোটরবাইকের গতি নিয়ন্ত্রণ করতে পারেনি।আর তার জেরেই রাতের বেলায় সোজা বাইক নিয়ে ইলেকট্রিক পোস্টে ধাক্কা মারে। ফলে দুজনেই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোক বাসিন্দারা সাথে সাথে বারুইপুর থানাতে খবর দেয় । বারুইপুর থানা পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দু’জনকেই উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে ।দুর্ঘটনার কবলে পড়া অপির জনেত নাম জানা যায়নি ।অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চিত্তরঞ্জন হাসপাতালে রেফার করেছে চিকিৎসকরা। আর পলাশ মন্ডলকে মৃত বলে ঘোষণা।

পলাশ মণ্ডল দেহটি বারুইপুর থানা পুলিশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। পলাশ মন্ডল এর এই মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেবে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *